আমার লড়াইয়ের কথাটা কেউ জানতেই চাইল না! হানিমুন থেকে ফিরে চোখের জল ফেলেছেন শ্রীময়ী

বাংলা হান্ট ডেস্ক: চলতি বছরের শুরুতেই প্রেম দিবসে কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সাথে যেই আইনি বিয়ে সেরেছেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিকের সাথে তার অসমবয়সী প্রেম পরকীয়া কিংবা বিয়ে সবটাই বরাবরই পেজথ্রির পাতার হট টপিক। দর্শকদের কাছে বাংলা সিরিয়ালের খলনায়িকা হিসেবেই পরিচিত শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। বয়সে তিনি টলিউডের অভিজ্ঞ অভিনেতা কাঞ্চন মল্লিকের থেকে ২৭ বছরের ছোট।

কিন্তু কথায় আছে ভালোবাসার বয়স একটা সংখ্যা মাত্র। তাই সেই বয়সের বেড়াজাল টপকে  নিন্দুকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে এই মুহূর্তে কাঞ্চন মল্লিকের সাথে চুটিয়ে সংসার করছেন শ্রীময়ী (Sreemoyee Chattoraj)। একটাসময় কাঞ্চন মল্লিকের দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ায় সকলেই অভিযোগের আঙুল তুলেছিলেন শ্রীময়ীর দিকে। সেসময় যদিও সম্পর্কের কথা সম্পূর্ণ অস্বীকার করে গিয়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী দুজনেই।

   

জানা যায় ক্লাস এইটে পড়ার সময় কাঞ্চনের সাথে শ্রীময়ীর প্রথম আলাপ হয়েছিল। তবে ইন্ডাস্ট্রিতে ব্যাপক জানাশোনা থাকা সত্ত্বেও কাঞ্চন কোনোদিন শ্রীময়ীকে কাজ পাইয়ে দেওয়ার চেষ্টা করেননি। কিংবা শ্রীময়ীও তার থেকে কোনদিন কাজ চেয়ে নেয়নি। কিন্তু তারপরেও যখন নিন্দুকরা কটাক্ষ করেন তিনি কাজ পাচ্ছেন কাঞ্চন মল্লিকের জন্য তখন তা শুনে খুবই গায়ে লাগে অভিনেত্রীর।

আরও পড়ুন:‘আলফা’ মেয়েদের বিশেষত্ব কি? কেন এরা ছেলেদের গোলাম বানিয়ে রাখে

শ্রীময়ীর কথায়, ‘আজ অবধি আমি কখনও চাইনি কাঞ্চন আমার হয়ে কারও কাছে কাজ চাক। কাজের জায়গায় আমি আলাদা একটা ব্য়ক্তি। তবে একটা কথা স্বীকার করতে হয় যে কাঞ্চন আমার সঙ্গে খরাজদার আলাপটা করিয়ে দিয়েছিল।’ সেইসাথে শ্রীময়ী এদিন বলেছেন ‘অনেকে মনে করেন, কাঞ্চন আমায় কাজ পাইয়ে দিয়েছে, হাত ধরে দাঁড় করিয়ে দিয়েছে। তাঁরা কেউ জানেন না, আমার এই সময়টায় কাঞ্চন আমার জীবনে প্রায় ছিল না বললেই চলে। নিজেই হেরে গেছি, আবার নিজেই ঘুরে দাঁড়িয়েছি’।

Sreemoyi

এরপরেই নিন্দুকদের কটাক্ষের জবাবে কাঞ্চন ঘরণী শ্রীময়ী এদিন বলেছেন, ‘কখনও মনে হয়নি কাঞ্চনকে বলি আমার জন্য কোনও পরিচালকের সঙ্গে গিয়ে কথা বলতে। মনে হয়েছে, এতদিন কাজ করেছি, যদি প্রয়োজন মনে হয় নিজে গিয়ে বলব।’ কেরিয়ারে অনেকটা পথ পেরিয়ে এসে শ্রীময়ীর একটাই খারাপ লাগা, ‘মানুষ শুধু আমার গ্ল্যামারটা দেখল, আমার ব্যক্তিগত সম্পর্ক দেখল, কাঞ্চনের থেকে আমি সুবিধা নিচ্ছি বলে দাগিয়ে দিল.. কিন্তু আমার লড়াইয়ের কথাটা কেউ জানতেই চাইল না.. বুঝতে চাইল না। আমি তো কখনও কাউকে ব্যবহার করিনি।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর