ছোটপর্দায় সুপারহিট! কত টাকা পারিশ্রমিক পান ‘নিম ফুলের মধু’র সৃজন-পর্ণা? শুনলে ভিরমি খাবেন!

বাংলা হান্ট ডেস্কঃ জি বাংলা তো বটেই, এই মুহূর্তে বাংলা তেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। শুরু থেকেই TRP তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজের স্থান ধরে রেখেছে এই মেগা। গত সপ্তাহেও দ্বিতীয় স্থান অর্জন করেছিল সৃজন-পর্ণার সিরিয়াল। জনপ্রিয় এই বাংলা ধারাবাহিকের (Bengali Serial) নামভূমিকায় দেখা যাচ্ছে জনপ্রিয় এই টেলি অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। ‘নিম ফুলের মধু’র জন্য তাঁরা কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন জানেন?

‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) সৃজন-পর্ণার পারিশ্রমিক কত?

জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকে একান্নবর্তী পরিবারের কাহিনী দেখানো হচ্ছে। দত্ত পরিবারের ওঠাপড়া দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। সেই সঙ্গেই রয়েছে সৃজন-পর্ণার তুখোড় কেমিস্ট্রি। এই সিরিয়ালেই প্রথমবার জুটি বেঁধেছেন রুবেল-পল্লবী। তবে তাঁদের অনস্ক্রিন রসায়ন অল্প সময়ের মধ্যেই মন জয় করে নিয়েছে সকলের। সেই সঙ্গেই বেড়েছে তাঁদের জনপ্রিয়তা এবং ব্যাঙ্ক ব্যালেন্স। ‘নিম ফুলের মধু’তে অভিনয় করে রুবেল-পল্লবী কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন জেনে নেওয়া যাক।

   

সৃজনের জুতোয় পা গলানোর আগে জি বাংলারই ‘যমুনা ঢাকি’তে অভিনয় করেছিলেন রুবেল (Rubel Das)। যদিও এটি তাঁর প্রথম মেগা ছিল না। তার আগেও লিড রোলে অভিনয় করেছিলেন তিনি। শোনা যায়, ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) আগে রুবেলের মাসিক উপার্জন ছিল ৫০,০০০ টাকা। তবে এখন তিনি মাসে ২ লক্ষ টাকা পারিশ্রমিক নেন বলে খবর।

আরও পড়ুনঃ বিনা মেঘে বজ্রপাত! ‘তেঁতুলপাতা’ আসতেই শেষ হচ্ছে জলসার এই জনপ্রিয় ধারাবাহিক!

অন্যদিকে ‘পর্ণা’ পল্লবীকে এর আগে স্টার জলসার ‘কে আপন কে পর’ সিরিয়ালে দেখেছেন দর্শকরা। জবা চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Madhu) হাত ধরে ফের ছোটপর্দার কামব্যাক করেন। জানা যাচ্ছে, জি বাংলার এই মেগায় অভিনয় করে মাসিক ১ লক্ষ ৭০ হাজার টাকা পাচ্ছেন অভিনেত্রী।

Neem Phooler Madhu Srijan Parna

উল্লেখ্য, আগে বাংলা সিরিয়ালে এত পারিশ্রমিক দেওয়ার চল ছিল না। শোনা যায়, আগে অভিনেতা-অভিনেত্রীরা ২০,০০০ থেকে ৫০,০০০ টাকা মতো পারিশ্রমিক পেতেন। তবে গত কয়েক বছরে বদলেছে সেই ট্রেন্ড। হাজারের গণ্ডি পেরিয়ে এখন পারিশ্রমিকের অঙ্কটা পৌঁছেছে লক্ষাধিক টাকায়। তবে একথাও ঠিক, পারিশ্রমিকের এই বিষয়টা কিন্তু অনেকাংশেই ধারাবাহিকের জনপ্রিয়তার ওপর নির্ভরশীল।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর