বিয়েবাড়ি মিটতেই নীতার ‘হ্যাপি বার্থডে’! আরেব্বাস! যা আয়োজন মুকেশের…কত খসল জানেন?

বাংলাহান্ট ডেস্ক : গত সপ্তাহে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি। মুকেশ আম্বানির (Mukesh Ambani) পুত্রের বিবাহ অনুষ্ঠান এখনো পর্যন্ত বিশ্বের সবথেকে ব্যয়বহুল বিয়ে হিসেবে আলোচনার কেন্দ্রবিন্দুতে। মুম্বাইতে তিনদিন ধরে চলা পুত্রের বিয়ের অনুষ্ঠানে মুকেশ খরচ করেছেন প্রায় সাড়ে পাঁচ হাজার কোটি টাকা।

মুকেশ (Mukesh Ambani) ঘরণীর শুভ জন্মদিন

তবে আপনারা জানেন এর আগেও মুকেশ (Mukesh Ambani) দেশের সবথেকে ব্যয়বহুল জন্মদিনের পার্টি অনুষ্ঠিত করে সবাইকে অবাক করে দিয়েছিলেন?১ নভেম্বর মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির জন্মদিন। তবে এক দশক আগে স্ত্রী নীতার জন্মদিনে কয়েক’শ কোটি টাকা খরচ করে নজির তৈরি করেছিলেন মুকেশ। ২০১৩ সালে নীতা আম্বানি ৫০ তম জন্মদিন উদযাপন করেছেন।

আরোও পড়ুন : জলের দরে জ্যোতির্লিঙ্গ দর্শন! উজ্জয়িনী ভ্রমণের জন্য IRCTC যা প্যাকেজ আনল…. আনন্দে লাফাবেন

এই জন্মদিনের অনুষ্ঠানেই মুকেশ (Mukesh Ambani) চেয়েছিলেন স্ত্রীকে সব থেকে বড় সারপ্রাইজ দিতে। এই জন্মদিনের পার্টিতে মুকেশ অতিথি হিসেবে ডেকেছিলেন শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়ার মতো তারকাদের। জানা যায়, দুদিন ধরে নীতা আম্বানির জন্মদিনের পার্টি হয় যোধপুরের উমেইদ ভবন প্রাসাদে (Umaid Bhawan Palace)।

আরোও পড়ুন : ইলিশ নাকি বিষ ধরতে পারবেন না! কিনতে যাওয়ার আগে হন সতর্ক, নাহলেই হবে “খেল খতম”

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, নীতা আম্বানির ৫০ তম জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের তারকারা। অতিথিদের জন্য মুকেশ (Mukesh Ambani) একাধিক চার্টার্ড বিমান ভাড়া করেছিলেন। এই পার্টিতে আড়াইশোর বেশি অতিথি উপস্থিত ছিলেন। শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়ার পাশাপাশি  এই পার্টিতে এসেছিলেন সচিন তেন্ডুলকার, মিত্তল ও বিড়লা পরিবারের সদস্যরাও।

Nita Ambani fitness and beauty secret revealed

জন্মদিনের পার্টি উপলক্ষে আলোয় সাজিয়ে তোলা হয়েছিল যোধপুরের প্রাসাদ। এমনকি প্রাসাদের উপর দিয়ে আলোর মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছিল ধীরুভাই আম্বানির অবয়ব। শোনা যায় সুদূর থাইল্যান্ড থেকে নিয়ে আসা হয়েছিল প্রাসাদ সাজানোর ফুল। প্রাসাদের ভিতরে বাচ্চাদের জন্য তৈরি করা হয়েছিল বিশেষ পার্ক। লন্ডন থেকে নিয়ে আসা হয়েছিল জয় রাইড।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর