চোখে ব্যান্ডেজ! লেন্স পরে দৃষ্টিশক্তি হারালেন সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রী!

বাংলা হান্ট ডেস্কঃ রূপসজ্জা কমপ্লিট করতে লেন্স পরা এখন বেশ স্বাভাবিক ব্যাপার হয়ে গিয়েছে। সিরিয়াল, সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের চোখে প্রায়ই লেন্স দেখা যায়। তবে এবার এই লেন্স পরেই দৃষ্টিশক্তি হারালেন সিরিয়ালের এক জনপ্রিয় নায়িকা (Serial Actress)। সেই খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

লেন্স পরে দৃষ্টিশক্তি হারালেন সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রী (Serial Actress)!

এমনিতে সারাক্ষণ বেশ হাসিমুখে দেখা যায় এই টেলি নায়িকাকে। পাপারাৎজিদের সঙ্গে তাঁর ঠাট্টা মশকরা চলতে থাকে। এবার সেই নায়িকাকেই চোখের যন্ত্রণায় কাতরাতে হচ্ছে। সম্প্রতি একটি ইভেন্টের জন্য লেন্স পরেছিলেন অভিনেত্রী জাসমিন ভাসিন (Jasmin Bhasin)। সেখান থেকেই বাঁধে বিপত্তি।

সংবাদমাধ্যমের কাছে জাসমিন বলেন, গত ১৭ জুলাই একটি ইভেন্টের জন্য দিল্লি গিয়েছিলেন তিনি। অনুষ্ঠানের জন্য যথারীতি সাজতে হয়েছিল তাঁকে। এরপর নিজের লুক কমপ্লিট করতে কনট্যাক্ট লেন্স পরেন। এরপর থেকেই নাকি চোখে জ্বালা শুরু হয়। এরপর ধীরে ধীরে বাড়তে থাকে যন্ত্রণা।

আরও পড়ুনঃ সাত পাকে বাঁধা পড়ছেন শুভাশিস-মনামী! অভিনেত্রী সুখবর দিতেই তাজ্জব নেটপাড়া

সেই সময়ই চিকিৎসকের কাছে যাওয়া দরকার ছিল। তবে অনুষ্ঠানের প্রতি দায়বদ্ধতার কারণে যাননি জাসমিন। চোখের ব্যথা ঢাকার জন্য চশমা পরে ইভেন্টে যান টেলি অভিনেত্রী। এরপর সেই অনুষ্ঠান শেষ হতেই দিল্লিতে এক চিকিৎসকের কাছে যান তিনি।

চিকিৎসক জানান, লেন্সের কারণে জাসমিনের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সময় কিছু দেখতে পাচ্ছিলেন না বলেন জানান অভিনেত্রী। তখন চিকিৎসক তাঁর দু’চোখে ব্যান্ডেজ করে দেন। জানান, বিষয়টি সারতে ৪-৫ দিন সময় লাগবে। এই সময়কালে চোখের ওপর কোনও রকম চাপ দিতে বারণ করে দেন চিকিৎসক।

Serial actress Jasmin Bhasin

এরপর মুম্বই ফিরেও চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন জাসমিন। অভিনেত্রী (Serial Actress) বলেন, কয়েকটা দিন ভীষণ যন্ত্রণার মধ্যে কেটেছে। জ্বালা, যন্ত্রণার চোখে ঘুমও  আসতো না তাঁর। তবে এখন সেই কষ্ট অনেকটা কমেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি স্টোরি  দিয়ে তিনি লেখেন, ‘এখন একটু ভালো আছি। তবে এখনও রিকভারি চলছে। এত ভালোবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ’।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর