৪০০’র বেশি শূন্যপদ! কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে IOCL! প্রকাশ্যে এল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

বাংলাহান্ট ডেস্ক : বিপুল সংখ্যক কর্মসংস্থান এবার ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে (Indian Oil Corporation Limited)। এরই মধ্যেই সংস্থার পক্ষ থেকে একটি নিয়োগ (Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে আগ্রহীদের জন্য। সে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে কারা কারা আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি অনুসারে জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র কোয়ালিটি কন্ট্রোল অ্যানালিস্ট, ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট, টেকনিক্যাল অ্যাটেন্ড্যান্ট হিসাবে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করল IOCL (Indian Oil Corporation Limited)

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের (Indian Oil Corporation Limited) পক্ষ থেকে জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, সবমিলিয়ে ৪৬৫ জনকে নিয়োগ করা হবে কোম্পানিতে। হলদিয়া সহ উত্তর পূর্ব ভারতের বেশ কিছু তেল শোধনাগারে নিয়োগ করা হবে তাদের। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের (Indian Oil Corporation Limited) উল্লিখিত পদগুলিতে ইঞ্জিনিয়ারিং শাখার কেমিক্যাল, পেট্রোকেমিক্যাল, ইলেক্ট্রিক্যাল কিংবা সমমানের কোনো বিষয়ে স্নাতক অথবা ডিপ্লোমা সম্পন্ন করেছেন এমন প্রার্থীদের বেছে নেওয়া হবে।

আরোও পড়ুন : এবার এই ফল দিয়েই হবে লক্ষ্মীলাভ! প্রচুর চাহিদা বিশ্বজুড়ে, একবার চাষ করেই দেখুন না কী হয়!

পাশাপাশি বিজ্ঞান শাখায় না তো কিংবা ইলেকট্রিশিয়ান, ফিটার-সহ বিভিন্ন ট্রেডে ইন্ডাস্ট্রিয়াল ট্রেনিং ইনস্টিটিউট তথা আইটিআই শংসাপত্র পেয়ে যারা উত্তীর্ণ হয়েছেন তাদেরও সুযোগ দেওয়া হবে।উল্লেখিত প্রত্যেকটা পদে বয়স সীমা ধার্য করা হয়েছে ১৮ থেকে ২৬ বছর বয়স পর্যন্ত। বয়সের প্রমান পত্র হিসেবে দশম কিংবা দ্বাদশ শ্রেণীর শংসাপত্র গ্রহণযোগ্য। জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র কোয়ালিটি কন্ট্রোল অ্যানালিস্ট হিসাবে অভিজ্ঞতা রয়েছে এমন ব্যক্তিরা নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

indian oil corporation

আবেদনকারী প্রার্থীদের যোগ্যতা ভিত্তিতে যাচাই করা হবে। কম্পিউটার বেসড টেস্ট এবং স্কিল, প্রফিশিয়েন্সি টেস্টের ভিত্তিতে বেছে নেওয়া হবে তাদের। যারা পরীক্ষা দিতে আগ্রহী তাদের অনলাইনে আবেদনপত্র জমা করতে হবে। ইতিমধ্যেই বিজ্ঞপ্তিতে কিভাবে আবেদন পাঠাতে হবে না হবে তার পুরো বিস্তারিত দেওয়া হয়েছে। আবেদনপত্র গ্রহণ করা হবে ২২ জুলাই থেকে ২১ আগস্ট পর্যন্ত। এই চাকরি সংক্রান্ত আরো কোন তথ্য প্রয়োজন হলে অবশ্যই ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের (Indian Oil Corporation Limited) অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর