সুখের সংসারে আগুন? ১ মাসে ঘর ভাঙছে টলিপাড়ার এই ৫ তারকাজুটির? তুমুল শোরগোল!

বাংলা হান্ট ডেস্কঃ বিনোদন দুনিয়ায় সম্পর্কের ভাঙা গড়া লেগেই থাকে। প্রেম, ব্রেক আপ, বিয়ে, ডিভোর্স- এখানে খুবই সাধারণ বিষয়। গত এক মাসে যেমন টলিপাড়ার একাধিক তারকাজুটির বিয়ে ভাঙার (Tollywood Divorce) গুঞ্জন শোনা যাচ্ছে। যীশু-নীলাঞ্জনা, অর্জুন-সৃজা সহ আর কার কার নাম রয়েছে সেই তালিকায়?

কোন কোন তারকাজুটির ডিভোর্সের (Tollywood) গুঞ্জন শোনা যাচ্ছে?

যীশু সেনগুপ্ত-নীলাঞ্জনা সেনগুপ্ত- দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবন তাঁদের। সেই সম্পর্কেই নাকি এবার ফাটল ধরেছে। শোনা যাচ্ছে, মুম্বইয়ে কাজে গিয়ে নাকি আপ্ত সহায়ক শিনাল সুর্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। দু’জনে একত্রবাস করছিলেন বলেও কানাঘুষো শোনা যাচ্ছে।

   

Jisshu Sengupta Nilanjanaa Sengupta

একথা জানাজানি হতেই নাকি বিচ্ছেদের (Divorce) পথে হেঁটেছেন যীশু-নীলাঞ্জনা। ইতিমধ্যেই নামের পাশ থেকে সেনগুপ্ত পদবী মুছেছেন যীশু-পত্নী। এই নিয়ে প্রবল জল্পনা কল্পনা চললেও এখনও অবধি কেউ অফিশিয়াল ঘোষণা করেননি।

আরও পড়ুনঃ TRP কমতেই কঠোর সিদ্ধান্ত! এবার বন্ধ হচ্ছে জি বাংলার এই মেগা? নাম দেখেই মাথায় হাত দর্শকদের!

অর্জুন চক্রবর্তী-সৃজা সেন- সব্যসাচী চক্রবর্তীর কনিষ্ঠ পুত্র তথা অভিনেতা অর্জুন চক্রবর্তীর সুখের সংসারেও ঝড় উঠেছে বলে খবর। সম্প্রতি স্বামীকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন সৃজা। শোনা যাচ্ছে, অভিনেতা নাকি টলিপাড়ার (Tollywood) এক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে অভিনেতার। সেই খবর স্ত্রীয়ের কানে আসতে সময় লাগেনি। যদিও অর্জুন সম্পূর্ণ গুঞ্জন অস্বীকার করেছেন। সম্প্রতি সৃজার সঙ্গে একটি ছবিও পোস্ট করেন তিনি।

Arjun Chakraborty Sreeja Sen

ঋষি কৌশিক-দেবযানী চক্রবর্তী- ‘ইষ্টি কুটুম’ নায়কের দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবন ভাঙনের মুখে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিওর শেয়ার করে নাম না করেই স্ত্রীকে নিশানা করেন অভিনেতা। পাল্টা দেন দেবযানীও। এমনকি আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

Rishi Kaushik wife Debjani Chakraborty

অর্ণব বন্দ্যোপাধ্যায়-ঈপ্সিতা মুখোপাধ্যায়- আইনি বিয়ে হলেও সামাজিক বিয়েটা আর করা হল না অর্ণব-ঈপ্সিতার। তার আগেই বিচ্ছেদের পথে হাঁটলেন তারকাদম্পতি। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন তাঁরা। যদিও কী কারণে ডিভোর্সের (Tollywood Divorce) সিদ্ধান্ত নিলেন তাঁরা, সেটা এখনও জানা যায়নি।

Arnab Banerjee Ipsita Mukherjee

সোহিনী গুহ রায়-কল্লোল চৌধুরী- টেলি অভিনেত্রী সোহিনীর বিবাহিত জীবনেও অশান্তির কালো মেঘের আগমন ঘটেছে বলে খবর। আগে সমাজমাধ্যমে উঁকি দিলেই দেখা যেত দু’জনের নানান ছবি। তবে এখন সেসব চোখে পড়ে না। সোহিনীর জন্মদিনেও দেখা মেলেনি স্বামীর। এরপর থেকেই তীব্র হয়েছে তাঁদের ডিভোর্সের (Tollywood Divorce) গুঞ্জন। যদিও এখনও অবধি কেউই এই বিষয়ে খোলাখুলি কিছু বলেননি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর