ঐশ্বর্যর হাতের কোন রান্না প্রিয় অভিষেকের? উত্তর দিলেন অভিনেতা

জন্মসূত্রে বাঙালি তিনি। তাই বাংলার খাবারও বেশ পছন্দ করেন ঐশ্বর্য রায় বচ্চন (Aishwarya rai Bachchan)। শাশুরি জয়াও বাঙালি। তাই বাংলার প্রতি একটা তান তাঁর থেকেই গিয়েছে। চোখের বালি সিনেমায়, তাঁর অভিনয় প্রশংসা পায় আজও। তবে, বলি সিনেমাতেই বিশেষ খ্যাত অর্জন করেছিলেন তিনি। যেমন দক্ষ অভিনয়, ঠিক তেমনি নাচ আর রান্নাও। ঐশ্বর্যর (Aishwarya rai Bachchan) হাতের কোন রান্না খেয়ে বেশি পছন্দ করেন অভিষেক? জানালেন অভিনেতা।

অভিষেককে এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়েছিল, ঐশ্বর্যর হাতের কোন রান্নাটি বেশি প্রিয় তাঁর। উত্তরে অভিনেতা বলেছিলেন, ‘এমন কোনও একটা রান্না আমি বলতেই পারব না যেটা আমার ভালো লাগে। কারণ ও সব রান্নাই খুব মন দিয়ে, ভালোবেসে রান্না করে। ওর রান্নার হাত খুব ভালো। তবে, ওর বানানো হালুয়া আমার সব থেকে বেশি প্রিয়।’

   

Aishwarya rai Bachchan

ঐশ্বর্যর (Aishwarya rai Bachchan) হাতের কোন রান্না খেয়ে বেশি পছন্দ করেন অভিষেক?

‘তবে, শুধু হলুয়াই নয়, ও যেকোনও মিষ্টির পদই খুব ভালো রান্না করতে পারে। আমার মনে আছে, আমাদের বিয়ের পর বাঙালি নিয়ম অনুসারে প্রথমদিন একটি রান্না করেছিল। সেটি ছিল হালুয়া। ওর রান্না করা সেই হালুয়া আজও মুখে লেগে আছে। এছাড়াও মাঝে মধ্যেই বিভিন্ন মিষ্টির পদ রান্না করে ঐশ্বর্য, যেগুলো আমার বেশ পছন্দ। তবে, সেইদিনের হলুয়াটি অসাধারণ ছিল। আমার পরিবারের প্রত্যেকের ওটি প্রিয় হয়ে আছে।’

প্রসঙ্গত, শোনা যাচ্ছে বচ্চন পরিবারে ধরেছে ফাটল। ঐশ্বর্যর সঙ্গে না কি প্রয়দিনই কথা কাটাকাটি লেগে থাকে শ্বেতার। তবে এখন আর ঐশ্বর্য বচ্চন পরিবারে থাকেন না। মেয়েকে নিয়ে মায়ের বাড়ি চলে গিয়েছেন তিনি। কোনও অনুষ্ঠান হলে জলসায় অবশ্যই আসেন অভিনেত্রী। সম্প্রতি অনন্ত রাধিকার বিয়েতেও মেয়েকে নিয়ে আলাদা ভাবে আসতে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। অন্যদিকে ছিল শ্বেতা-নভ্যা সহ গোটা বচ্চন পরিবার।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর