শাহরুখ নন এবার ডনের ভূমিকায় কেন রণবীর? জানালেন পরিচালক

বহুদিন আগেই জানা গিয়েছিল ডন ৩ (Don 3) এ শাহরুখের বদলে অভিনয় করবেন রণবীর সিং। এই খবর শোনামাত্রই হতাশ হয়েছিলেন কিং খান ভক্তরা। হৃদয় ভেঙেছিল তাঁদের। পরিচালক ফারহান আখতারের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন ভশাহরুখ ক্তরা। সম্প্রতি ফারহান আখতার প্রকাশ করেছেন যে কেন তিনি ‘ডন ৩’-এর জন্য রণবীরকে বেছে নিয়েছেন। ফারহান আখতার রাজ শামানির পডকাস্টে ‘ডন ৩'(Don 3)-এ শাহরুখ খানের পরিবর্তে রণবীর সিংকে কাস্ট করার কারণ প্রকাশ করেছেন।

ফারহান বলেন, ‘আমরা যে ধরনের স্ক্রিপ্ট লিখছিলাম, তার জন্য প্রয়োজন একজন পরবর্তী প্রজন্মের অভিনেতাকে। রণবীর আকর্ষণীয়, দুষ্টু। রণবীর ঠিক সেই রকমই যেরকম আমাদের প্রয়োজন। আমার মনে হয় না শাহরুখ খুব একটা এই ধরনের চরিত্রে অভিনয় করেছেন।’ ডন চরিত্রে অভিনয় করা রণবীরের জন্য একটি বড় চ্যালেঞ্জ। ফারহান আখতার প্রকাশ করেছেন যে ‘ডন ৩’-এর জন্য রণবীর সিং-এর থেকে একটি আলাদা পারফরম্যান্স প্রয়োজন।

   

Don 3

ডন ৩ (Don 3)-এ শাহরুখের বদলে অভিনয় করবেন রণবীর সিং

ফারহান বলেছেন যে ডন ৩-তে কাজ করার সময় স্ক্রিপ্ট নিয়ে তাঁর এবং শাহরুখের মধ্যে মতভেদের বেশ পার্থক্য ছিল। তাই শাহরুখকে নিয়ে ট্রিয়লজি তৈরি হয়নি। তাই, দুজনেই ফ্র্যাঞ্চাইজি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ফারহান বলেন, ‘আমরা চেষ্টা করেছি। কিছু আইডিয়াও আদান প্রদান হয়েছিল। তবে সেই সময় পরিস্থিতি এমন হয়েছিল, যে আমি ওনার কথা বুঝতে পারিনি। আর উনি আমার কথা।

জানা গিয়েছে যে, ডন ৩, ২০২৫ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে কিয়ারা আদভানিকেও নেওয়া হবে বলে জানিয়েছেন পরিচালক। এছাড়াও ছবিতে উপস্থিত থাকবে একাধিক চমক। সম্ভবত মুখ্য ভূমিকাতেই থাকবেন কিয়ারা। তবে, ছবিতে এঁরা ছাড়া আরবকে আছেন ছবিতে টা জানা যায়নি এখনও।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর