শেফালি জরিওয়ালাকে কী উপহার পাঠালেন সঞ্জয় দত্ত, জানুন সত্যিটা

শেফালী জরিওয়ালা (Shefali Jariwala) নামটা সকলের চেনা। কাঁটা লাগা গার্ল হিসেবে পরিচিত তিনি। এই গানটি মুক্তি পাওয়ার পর রাতারাতি ফেমাস হয়ে যান অভিনেত্রী। এই গানে তাঁর উপস্থিতিও বেশ মজাদার একটি গল্পের বিষয়। শেফালী (Shefali Jariwala) জানান, তিনি একদিন কলেজের বাইরে দাঁড়িয়ে ছিলেন। তারপরে তাঁকে দেখেন মুজিক ভিডিয়ো নির্মাতারা। এটি ডেকে তাঁকে জিজ্ঞাসা করেন তিনি এই গানে নাচ করবেন কি না। তারপরে তাঁদের অফারে রাজী হয়ে যান শেফালী।

তিনি জানিয়েছিলেন তিনি এমন একটি পরিবার থেকে বেড়ে উঠেছেন, যেখানে সবাই ডাক্তার ও ইঞ্জিনিয়ার। তাই তিনি যখন অভিনয়ের কথা বাড়িতে বলেন, তাঁর এই ভাবনাকে সমর্থন করেননি কেউই। মাকে রাজী করলেও শেফালীর সিদ্ধান্তের বিপরীতে গিয়েছিলেন তাঁর বাবা। এর পরে তাঁকে কাঁটা লাগা গানে দেখেন তিনি। আর রাতারাতি এই জনপ্রিয়তা দেখে শেফালীর সিদ্ধান্তে রাজী হয়ে যান তাঁর বাবাও।

   

Shefali Jariwala

শেফালী জরিওয়ালা (Shefali Jariwala) নামটা সকলের চেনা

বিগবস সিজন ১৩ তে অংশগ্রহণের মাধ্যমে আবারও পর্দায় দেখা মিলেছিল তাঁর। সেই সিজনে আবারও নিজের পুরোনো জনপ্রিয়তা ফিরে পান তিনি। সেই সিজনটি এখনও পর্যন্ত বিগবসের সেরা সিজন বলে প্রমাণিত হয়েছেন। এই সিজনে জয়ী হয়েছিলেন প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। আর রানার্স আপ হয়েছিলেন অসীম রিয়াজ ও শেহনাজ গিল। এছাড়াও বিভিন্ন ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। যেমন সাল খানের মুঝসে সাদি করোগে ইত্যাদি।

শেফালীকে বলিউড তারকা সঞ্জয় দত্ত একটি আকর্ষণীয় উপহার পাঠিয়েছেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজ বিভাগে এটি শেয়ার করেছেন। শেফালী ইনস্টাগ্রামের স্টোরিতে এই বিশেষ উপহারটির ছবি শেয়ার করেছেন। উপহারটি হল ‘ফিজেট স্পিনার। ক্লিপে শেফালীকে ‘ফিজেট স্পিনার’ স্পিন করতে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফিজেট… ধন্যবাদ সঞ্জয়। আপনি খুবই কাইন্ড।’

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর