‘রাতে শান্তির ঘুম চাই…’ সালমানের ছবি সম্পর্কে এ কী বললেন নিখিল?

পরিচালক নিখিল আডবানির ছবি ‘বেদা’ মুক্তি পেতে চলেছে ১৫ আগস্ট। এই ছবিতে রয়েছেন জন আব্রাহাম ও শর্বরী ওয়াঘের মতো জনপ্রিয় তারকারা। পুরোদমে চলছে ছবির প্রচার। সম্প্রতি প্রচারের সময় সালমান খানকে (Salman Khan) নিয়ে কথা বলেছেন পরিচালক। এক সাক্ষাৎকারে নিখিল জানিয়েছিলেন, কেন তিনি সালমান খানের (Salman Khan)সঙ্গে বেশি কাজ করেন না।

তিনি বলেন, ‘সালমানের সঙ্গে কাজ করার সময় বক্স অফিসের চাপ থাকে এবং আমি তা থেকে দূরে থাকতে চাই। সালমান খানের ছবি আয় করতে হবে ৩০০ কোটি রুপি। তাঁর ফিল্ম ৩০০ কোটি টাকার কম আয় করলে তাঁর খারাপ লাগে। তাই ছবিতেও ঠিক তত বড়ই হতে হবে। আমি এই চাপ নিতে চাই না। রাতে শান্তিতে ঘুমাতে চাই। ৩০০ কোটি টাকার ছবির বোঝা আমি বহন করতে চাই না। আমি সালমানকে ভালোবাসি, তিনি আমার মশীহা।

   

 Salman Khan

এক সাক্ষাৎকারে নিখিল জানিয়েছিলেন, কেন তিনি সালমান খানের (Salman Khan) সঙ্গে বেশি কাজ করেন না

নিখিল আরও বলেন, ‘ সলমান সবসময় বলেন জরুরী প্রয়োজনে তাঁকে ফোন করতে। আমি জানি আমি ফোন করলেই তিনি সব ছেড়ে চলে আসবেন। বড় কোনও অ্যাকশন দৃশ্য শ্যুট করলেও চলে আসবেন। সালমান ইন্ডাস্ট্রির মশীহা। কিন্তু, আমি ৩০০-৪০০ কোটি টাকার চাপ নিতে চাই না। তাই ছবি করতে ভয় লাগে।’

সঙ্গে তিনি আরও বলেন, ‘আমি যদি ৩০০ কোটির ছবি বানিয়ে ফেলি তাহলে আমার রাতের ঘুম উড়ে যাবে। আমি অত চাপ নিয়ে কাজ করতে পারব না। আমি রাতে শান্তিতে ঘুমোতে চাই। তাই এই কাজটি আমার দ্বারা হবে না। অনেকেই বলেন সালমানের সঙ্গে ছবি করার জন্য। কিন্তু, উনি অনেক বড় স্টার। তাই সবসময় তাঁর ডেট পাওয়াও সম্ভব হয়ে ওঠে না।’

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর