আরজি কর কেস ধামাচাপা দেওয়ার চেষ্টা! নির্যাতিতার মাকে টাকার অফার! তোলপাড় রাজ্য

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে (RG Kar Incident) একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। প্রথমে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুন সংক্রান্ত একাধিক খবর সামনে আসছিল। এবার শোনা গেল, কেস ধামাচাপা দেওয়ার জন্য নাকি নির্যাতিতার মাকে টাকার অফার করেছে পুলিশ। এই বিষয়টি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জোর চর্চা।

আরজি কর কাণ্ডে (RG Kar Incident) নির্যাতিতার মাকে টাকার অফার!

রবিবার মৃত চিকিৎসকের পরিবারের সঙ্গে দেখা করেন জয়েন্ট প্ল্যাটফর্ম অফ ডক্টরস ফোরামের সদস্যরা। এরপর চিকিৎসক সুবর্ণ গোস্বামী জানান, তরুণী চিকিৎসকের মা তাঁকে জানিয়েছেন, কেস ধামাচাপা দেওয়ার জন্য পুলিশের একজন শীর্ষ আধিকারিক তাঁদের টাকার অফার দিয়েছিলেন।

   

চিকিৎসক গোস্বামীর কথায়, ‘নির্যাতিতার পরিবার ক্ষুব্ধ কারণ হাসপাতাল কর্তৃপক্ষ প্রথমে ফোন করে জানিয়েছিলেন মেয়েটি আত্মহত্যা করেছে। ওনারা সেটা কোনও ভাবেই মেনে নিতে পারেননি। হাসপাতাল কর্তৃপক্ষের নিশ্চয়ই ধামাচাপা দেওয়ার কোনও বিষয় আছে। নাহলে কেন ওনারা আত্মহত্যার কথা বলেছিল?’

আরও পড়ুনঃ চিকিৎসকদের জন্য বড় খবর! নয়া নির্দেশিকা জারি স্বাস্থ্য দফতরের, তোলপাড় বাংলা!

এখানেই না থেমে চিকিৎসক (Doctor) গোস্বামী বলেন, ‘মৃতার মা এটাও বলেছেন, পুলিশের একাধিক পদাধিকারী ওনাদের টাকা অফার করছিলেন। একথা শুনে আমরা অবাক হয়ে গিয়েছিলাম। ধামাচাপা দেওয়ার কিছু না থাকলে টাকা কেন অফার করবেন? নির্যাতিতার মা আমাদের এও জানান, তখনও মেয়েটির সৎকার হয়নি। তখন টাকার অফার করা হয়েছে। এখন পরিবারের লোক এই ঘটনাটিকে গণধর্ষণ বলে দাবি করছেন। একা এই ঘটনা ঘটানো সম্ভব নয়’।

RG Kar incident

এদিকে আরজি কর কাণ্ডে (RG Kar Incident) ক্রমেই ঘনীভূত হচ্ছে একাধিক রহস্য। নিহত চিকিৎসকের ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, হামলার বিরুদ্ধে তরুণীর স্বভাবত যতখানি প্রতিরোধ করা উচিত ছিল, ততখানি করেননি। এমতাবস্থায় দু’টি বিষয় নিয়ে জল্পনা শুরু হয়েছে। আন্দোলনকারী চিকিৎসকদের দাবি, এই ঘটনায় ধৃত সিভিক ভলেন্টিয়ার ছাড়া আরও কেউ যুক্ত আছেন। অন্যদিকে পুলিশের অনুমান, ধর্ষণ করে খুন নয়, বরং খুন করে ধর্ষণ করা হয়ে থাকতে পারে তরুণীকে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর