আবার ঊর্ধ্বমুখী সোনার দাম! আজ কলকাতায় কত দাম হলুদ সোনার?

বাংলা হান্ট ডেস্ক : মাঝে দিন কয়েকের জন্য সোনার দাম (Gold Price) কমলেও আবার লাফিয়ে বাড়ছে দাম। যার ফলে দিনের পর দিন  মধ্যবিত্তের নাগালের বাইরে বেরিয়ে যাচ্ছে এই হলুদ ধাতুর দাম। সামনেই আসছে একের পর এক উৎসবের মরশুম। আর তার আগেই আযাব  লাগামছাড়া এই  হলুদ ধাতুর দাম। কয়েক দিন ধরে সোনার দাম (Gold Price) কমতে শুরু করায় অনেকেই আগাম সোনা কিনে রাখার পরিকল্পনা করেছিলেন।

কলকাতায় সোনার দাম (Gold Price) কত?

তাই কেউ যদি আজই সোনা কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে দোকানে যাওয়ার আগে কিংবা অনলাইন পার্চেস করার আগে এখনই জেনে নিন আজকের লেটেস্ট গোল্ড প্রাইস। প্রথমেই জানা যাক কলকাতায় আজ সোনার লেটেস্ট প্রাইস কত? আজ অর্থাৎ বুধবার কলকাতা শহরে আজ আবার বেড়েছে সোনার দাম। আজ কলকাতায় ২২ ক্যারেটের ১০ গ্রাম সোনা বিক্রি হচ্ছে ৬৪,৫২৭ টাকায়।

   

গতকালের তুলনায় আজ স্যার দাম বেড়েছে ৫০৮ টাকা। অন্যদিকে আজকের দিনেই ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৭০,৪৪৪ টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম বেড়েছে ৫৫৪ টাকা। একইভাবে আজ ১৮ ক্যারেটের সোনার দাম আজ ৫৪,০৪৪ টাকা।

আরও পড়ুন :  কেবিসি করে নিজেই কোটিপতি অমিতাভ! সিজন ১৬-র এপিসোড পিছু কত পারিশ্রমিক পান

Gold Price

একইভাবে সোনার দাম বেড়েছে আরও চার মেট্রো শহরে। রাজধানীতে দিল্লিতে আজ ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৭০,৪৪৪ টাকা, এবং আর ২২ ক্যারেট সোনার দাম ৬৪,৫২৭ টাকা, চেন্নাইতে ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম ৭০,৪৪৪ টাকা আর ২২ ক্যারেটের সোনার দাম ৬৪,৫২৭ টাকা। একইভাবে মুম্বইতে ২৪ ক্যারেট সোনার দাম প্রতি ১০ গ্রামে ৭০,৪৪৪ টাকা আর ২২ ক্যারেটের সোনার দাম ৬৪,৫২৭ টাকা।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর