‘ঐশ্বর্য আমার মেয়ে নয়…’ কেন এমন বললেন জয়া?

সুপরিচিত হিন্দি সিনেমা অভিনেত্রী এবং সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন পার্লামেন্টে তাঁর নাম ‘জয়া অমিতাভ বচ্চন’ নিয়ে আপত্তি করার জন্য দীর্ঘদিন ধরে শিরোনামে রয়েছেন। এদিকে তাঁর একটি পুরনো ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে, অভিনেত্রীকে একটি সাক্ষাৎকারের সময় তাঁর পুত্রবধূ ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) সম্পর্কে কথা বলতে দেখা যায়, যেখানে জয়া স্পষ্টভাবে বলেছেন যে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) তাঁর মেয়ে নন।

জয়া বচ্চনের এই ভিডিও ভাইরাল হওয়ার পরে, ব্যবহারকারীরা তাকে তীব্রভাবে ট্রোল করছেন এবং তার চিন্তাভাবনার জন্য তার সমালোচনাও করছেন। জয়া সবসময় তার পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন সম্পর্কে তার স্পষ্টভাষী মন্তব্যের জন্য শিরোনাম হন। জয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে, যখন তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর ঐশ্বরিয়ার প্রতি কি তিনি কঠোর ছিলেন?’

   

Aishwarya Rai Bachchan

জয়া স্পষ্টভাবে বলেছেন যে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) তাঁর মেয়ে নন

জয়া বিনা দ্বিধায় এই প্রশ্নের উত্তর দিয়ে বলেন, শাশুড়ি হিসেবে তাঁর কঠোর হওয়ার কোনও প্রয়োজন নেই। এই কাজটি ঐশ্বরিয়ার মায়ের ওপর ছেড়ে দিয়েছেন তিনি। জয়া বলেন, ‘ ঐশ্বর্য আমার মেয়ে নয়, বৌমা। ওকে আমি বকবো কেন? মেয়ে আর বৌমার মধ্যে পার্থক্য অনেক আছে। আমি জানি না কেন, কিছুজন মনে করেন তাঁকে তাঁর বাবা-মাকে সম্মান করতে হবে না। তবে, তোমার শ্বশুরবাড়ির লোকজনের সাথে তুমি এটা করতে পারবে না।’

ঐশ্বরিয়া রাই এবং অভিষেক বচ্চন ২০০৭ সালে বিয়ে করেন এবং ২০১১ সালে, তাঁরা আরাধ্যাকে পৃথিবীতে স্বাগত জানান। তাঁরা সাধারণত জন্মদিন এবং বার্ষিকীতে সোশ্যাল মিডিয়াতে তাঁদের ভালবাসা ভাগ করে নেয়। তবে সম্প্রতি, আম্বানির বিয়েতে, ঐশ্বরিয়াকে মেয়ে আরাধ্যার সঙ্গে লাল গালিচায় দেখা গিয়েছে এবং অভিষেককে তাঁর মা জয়া, বাবা অমিতাভ, বোন শ্বেতা এবং ভাইঝি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে দেখা গিয়েছে।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর