‘জানতাম আপনি ভালো মানুষ, কিন্তু…’! আরজি কর কাণ্ড নিয়ে একি বললেন জিৎ! তোলপাড়

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে বর্তমানে ফুঁসে উঠেছে গোটা বাংলা। রাজনীতি, বিনোদন থেকে ক্রীড়া, প্রত্যেক জগতের মানুষই এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছেন। এর মাঝেও কিছু কিছু তারকার মুখে কুলুপ এঁটে রাখা নজর কেড়েছে সাধারণ মানুষের। টলি সেলেবদের একাংশ কোনও প্রতিক্রিয়া না দেওয়ায় আমজনতার প্রশ্ন, বাংলার তারকারা এখানকার মানুষের পাশে না থাকলে দর্শক কেন বাংলা ছবির পাশে দাঁড়াবে? এই আবহে টলি সুপারস্টার জিতের একটি মন্তব্য ঘিরে শুরু হয়েছে জোর চর্চা (Jeet-RG Kar Incident)।

আরজি কর কাণ্ডে জিতের মন্তব্য (Jeet-RG Kar Incident) ঘিরে শোরগোল!

শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, সোহিনী সরকার থেকে ঋত্বিক চক্রবর্তী, শোলাঙ্কি রায় সহ বাংলা সিনেদুনিয়ার একাধিক তারকা আরজি কর কাণ্ডের প্রতিবাদে সক্রিয়ভাবে এগিয়ে এসেছেন। দোষীদের শাস্তির দাবিতে সুর চড়িয়েছেন তাঁরা। এরই মাঝেই ভাইরাল হয়েছে সুপারস্টার জিতের একটি ভিডিও। সেখানে তাঁকে এই নারকীয় ঘটনা নিয়ে কথা বলতে শোনা যাচ্ছে।

   

একটি স্টেজ শো-য়ে আরজি করে ঘটনা নিয়ে মুখ খুলছিলেন টলিপাড়ার ‘বস’। জিৎ (Jeet) বলেন, ‘আপনারা জানেন, কয়েকদিন আগে আরজি কর হাসপাতালে একটি দুর্ঘটনা ঘটেছে। একজন মহিলার সঙ্গে অত্যন্ত নির্মমভাবে অত্যাচার করা হয়েছে। এই নিয়ে আজ সকালে আমি সোশ্যালে পোস্ট করেছিলাম। আবারও বলছি, আর কিছুক্ষণ পর স্বাধীনতা দিবস। কিন্তু মাঝে মাঝে যখন এমন ঘটনা ঘটে, আমরা কি সত্যিই স্বাধীন?’

আরও পড়ুনঃ জেলবন্দি অবস্থাতেই জোর ঝটকা! শাহজাহানের জীবনে ঘোর দুঃসংবাদ! তোলপাড় বাংলা

এখানেই না থেমে জিৎ আরও বলেন, ‘তাই আমাদের হাতে যতটুকু রয়েছে, আমরা যারা এখানে উপস্থিত রয়েছি, তাঁরা সকলেই সেই মহিলা এবং তাঁর পরিবারের প্রতি, আত্মীয় স্বজনের প্রতি, পরিবারের শান্তি কামনার জন্য, রাজ্যের শান্তি কামনার জন্য ১ মিনিট নীরবতা পালন করি, আমার ভীষণ ভালোলাগবে’।

Jeet-RG Kar incident

ইতিমধ্যেই সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে জিতের এই ভিডিও (Jeet-RG Kar Incident)। সেখানে অভিনেতাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা। একজন লিখেছেন, ‘আপনার জন্য ভীষণ গর্বিত দাদা। শিরদাঁড়া সোজা রেখেছেন, বিক্রি হয়ে যাননি। আপনি আছেন বলেই পৃথিবীটা আজ এত সুন্দর’। দ্বিতীয়জনের কমেন্ট, ‘আমি জানতাম আপনি খুব ভালো মানুষ! আজ প্রমাণ হয়ে গেল তুমি সাহসী, রাজনীতির পথে পা বাড়ানো কোনও ভীরু কাপুরুষ নও’।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর