নদীর তীরে হাঁটছিল কুকুর, ৩ সেকেন্ডেই হল অদৃশ্য! ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না এমন ব্যক্তি রীতিমতো খুঁজে পাওয়াই মুশকিল। কাজের ফাঁকেই হোক কিংবা অবসরে একটু সুযোগ পেলেই আমরা চোখ রাখি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে। যেখানে প্রতিনিয়ত ভাইরাল হয়ে যায় হাজার হাজার ছবি এবং ভিডিও (Viral Video)। পাশাপাশি সেগুলির মধ্যে পশুপাখি সংক্রান্ত ভাইরাল ভিডিওগুলিও থাকে। যেগুলি খুব সহজেই আকৃষ্ট করে আমাদের মন।

চমকে দেবে এই ভাইরাল ভিডিও (Viral Video):

তবে, কিছু কিছু ভিডিও এমনও থাকে যেগুলি দেখার পর রীতিমতো শিউরে উঠতে হয়। শুধু তাই নয়, কখনও কখনও সেগুলিকে দেখে বিশ্বাস করাই কঠিন হয়ে পড়ে। এমতাবস্থায়, বর্তমান প্রতিবেদনেও আজ আমরা ঠিক সেইরকমই এক অবাক করা ভিডিওর (Viral Video) প্রসঙ্গ উপস্থাপিত করব। যেটি দেখার পর কাল কাম ছুটবে আপনারও।

   

মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে (Viral Video) একটি কুমির এবং কুকুরের মধ্যে যে ঘটনা ঘটেছে সেটাই চমকে দিয়েছে নেটিজেনদের। এমনিতেই কুমির যে কতটা হিংস্র সরীসৃপ তা আর বলার অপেক্ষা রাখে না। জলে যেন কুমিরের শক্তি আরও বৃদ্ধি পায়। এমতাবস্থায়, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে কুমিরের সেই হিংস্রতারই ফের প্রমাণ পাওয়া গেছে।

আরও পড়ুন: FASTag-এ বারবার রিচার্জ করার ঝামেলা শেষ! নতুন নিয়ম RBI-এর, এভাবে মিলবে সুবিধা

কি দেখা গিয়েছে ভিডিওটিতে: ভাইরাল ভিডিওটিতে (Viral Video) দেখা গিয়েছে যে, একটি খরস্রোতা নদীর ঠিক পাড়ে আচমকাই উপস্থিত হয় সাদা রঙের একটি কুকুর। ওই কুকুরটি অসতর্কতার সাথে সেখানে ঘুরছিল। আর তারপরেই ওই নদীতে লুকিয়ে থাকা একটি প্রকাণ্ড কুমির আচমকাই আক্রমণ করে কুকুরটিকে এবং তাকে জলের ভেতরে টেনে নিয়ে যায়। মাত্র কয়েক সেকেন্ডেই এই ঘটনাটি ঘটে যায়। এমতাবস্থায়, এই বিষয়টি প্রত্যক্ষ করে সেখানে উপস্থিত সকলেই চিৎকার করতে শুরু করেন।

আরও পড়ুন: ফের লাগু হবে পুরনো পেনশন ব্যবস্থা? এবার সরকারি কর্মচারীদের সাথে বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী

অবাক নেটিজেনরা: কুমিরের এইভাবে কুকুর শিকারের ভিডিওটি (Viral Video) ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত এই ভিডিওটি ২ লক্ষ ৭৩ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। পাশাপাশি, নেটিজেনরাও ভিডিওটি প্রত্যক্ষ করে শিউরে উঠেছেন। কুমির যে কতটা ক্ষিপ্রতার সাথে শিকার করতে পারে সেই বিষয়টি ভিডিওটিতে স্পষ্টভাবে উপস্থাপিত হয়েছে। এদিকে, নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়াও জানাচ্ছেন। প্রত্যেকেই কুকুরটির জন্য দুঃখ প্রকাশ করেছেন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর