শিমুলের পর আবার নতুন চরিত্রে মানালি! কোন চ্যানেলে ফিরছেন নায়িকা?

বাংলা হান্ট ডেস্ক : দর্শকদের কাছে কখনও তিনি ‘বউ কথা কও’-এর মৌরি কখনও আবার ‘নকশিকাঁথা’ র শবনম পরিচিতি পেয়েছেন। এছাড়াও জি বাংলার হিট মেগা সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’-য় শিমুল চরিত্র করে হয়ে উঠেছিলেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে। হ্যাঁ, ঠিকই ধরেছেন এখানে কথা হচ্ছে দর্শকদের প্রিয় অভিনেত্রী মানালি দে’কে (Manali Dey) নিয়ে।

বিরতি কাটিয়ে কোন চ্যানেলে ফিরছেন মানালি দে (Manali Dey)

দীর্ঘদিনের অভিনয় জীবনে দর্শকদের তিনি (Manali Dey) উপহার দিয়েছেন একের পর এক হিট মেগা সিরিয়াল। একাধিক জনপ্রিয় বাংলা সিরিয়ালের (Bengali Serial) পাশাপাশি মানালি (Manali Dey) অভিনয় করে ফেলেছেন বেশ কিছু বাংলা সিনেমাতেও।  ছোটপর্দায় তাঁকে শেষবার দেখা গিয়েছে  জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিকে।

   

বিয়ের পর মেয়েরা তাঁদের শ্বশুরবাড়িতে যেভাবে শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হয়ে থাকেন তারই বাস্তব চিত্র নিখুঁতভাবে এই ধারাবাহিকে ফুটিয়ে তুলেছিলেন দর্শক। সেসময় এই সিরিয়ালের একাধিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল ব্যাপক চর্চা। বিশেষ করে করে এই ধারাবাহিকের শুরুতেই পর্দায় দেখানো শিমুলের নায়ক পরাগের সাথে তার মায়ের ফুলশয্যার দৃশ্য।

যা নিয়ে শুরু হয়েছিল ব্যাপক চর্চা। এমনকি বিতর্কের মুখে এই সিরিয়াল বয়কট করারও ডাক দিয়েছিলেন দর্শক। শুধু তাই নয়, বাস্তব জীবনে বিয়ের পর মেয়েরা দিনের পর দিন যেভাবে বৈবাহিক ধর্ষণের শিকার হয়ে থাকেন সেই দৃশ্যও ফুটিয়ে তোলা হয়েছিল এই সিরিয়ালে।

আরও পড়ুন :  পর্দার প্রেম গড়াল বাস্তবে? সাহেবের সাথে ছবি দিয়ে বিশেষ ইঙ্গিত দিলেন সুস্মিতা

তবে সবকিছুকে ছাপিয়ে এই সিরিয়ালে বার্তা দেওয়া হয়েছিল বিপদের দিনে মেয়েরা কীভাবে মেয়েদের বন্ধু হয়ে ওঠে। এইভাবেই নানান চড়াই-উৎরাই পেরিয়ে একের পর ডানা মেলতে শুরু করেছিল শিমুলের জীবনের গল্প। শেষপর্যন্ত ধারাবাহিকের মিল হয়েছিল শিমুল-পরাগের।তবে দেখতে দেখতে বেশ অনেকদিন হয়ে গেল, জি বাংলায় (Zee Bangla) সম্প্রচার শেষ হয়েছে ‘কার কাছে কই মনের কথা’র।

Manali Dey

এই ধারাবাহিক শেষ হওয়ার পর বহুদিন দেখা যাচ্ছে না দর্শকদের প্রিয় শিমুল অভিনেত্রী মানালি দে’কে। মাঝে যদিও শোনা গিয়েছিল, কালার্স বাংলার কোন নতুন ধারাবাহিকের হাত ধরে আরও একবার ছোট পর্দায় ফিরবেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত মানালির কামব্যাক করার বিষয়ে কোনো আপডেট মেলেনি। এপ্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই  জানিয়েছেন, ‘কোন প্ল্যান প্ল্যানিং নেই। আমি সময়ের সঙ্গে ভেসে যেতে ভালোবাসি। আর নতুন কিছু করলে তো মিডিয়ার কাছেই আগে খবর যাবে।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর