TRP কমলেও কমেনি জ্যাস-স্বয়ম্ভূর ক্রেজ! ‘কথা’র কাছে হেরেও জগদ্ধাত্রীর সেটে চলল জমিয়ে সেলিব্রেশন

বাংলা হান্ট ডেস্ক : বাংলা মেগা সিরিয়ালের (Bengali Serial) জগতে একটানা বেঙ্গল টপার হয়ে একের পর এক রেকর্ড তৈরি করেছে জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশনের হাউজের এই মেগা ধারাবাহিকভাবে বেঙ্গল টপার হয়ে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল বাংলার দর্শকদের।

জগদ্ধাত্রীর (Jagadhatri) সেটে চলল জমিয়ে সেলিব্রেশন

অথচ এখন জি বাংলার এই ফার্স্ট গার্ল জগদ্ধাত্রীর (Jagadhatri) টিআরপি ঠেকেছে তলানিতে। একঝাঁক নতুন সিরিয়ালের ভীড়ে অনেকদিন আগেই শীর্ষস্থান হারিয়েছে জগদ্ধাত্রী (Jagadhatri)। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচেও জায়গা হয়নি জ্যাস সান্যালের। প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসার ‘কথা’র কাছে আগেই স্লট  হারিয়েছিল এই ধারাবাহিক।

   

তবে একথাও ঠিক টিআরপি তালিকায় নম্বর কমলেও দর্শকমহলে কিন্তু পর্দার জ্যাস-স্বয়ম্ভূ  জুটির ক্রেজ কমেনি এক ফোঁটাও।শুধু তাই নয়, এই মুহূর্তে জগদ্ধাত্রী (Jagadhatri) বাংলা টেলিভিশনের অন্যতম পুরনো মেগা সিরিয়াল। তবে বৃহস্পতিবার টিআরপি তালিকায় নম্বর না বাড়লেও এদিন জগদ্ধাত্রীর  সেটে চলল জমিয়ে সেলিব্রেশন।

ইদানিং যখন বেশিরভাগ বাংলা সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে মাত্র দু-তিন মাসের মেয়াদে সেখানে জি বাংলার এই মেগা দেখতে দেখতে সম্পন্ন করল দু’বছর। টানা দু’বছর ধরে দর্শকদের ভালোবাসায় রমরমিয়ে চলছে জগদ্ধাত্রী। পর্দায় জ্যাস  ওরফে জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক আর তাঁর  বিপরীতে নায়কের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে।

আরও পড়ুন : ভুলতে পারেননি আজও! কার নাম শুনলেই এখনও বিরক্ত হন দেবশ্রী রায়?

প্রথম সিরিয়ালেই তাঁদের জুটির দুটি রসায়ন পুরো জমে খীর। তাই এই জুটির অফস্ক্রিন সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি। তবে অঙ্কিতা সৌম্যদীপ বারবার নিজেদের শুধু বন্ধু বলেই দাবি করেছেন। আর তাঁদের সেই বন্ধুত্বের স্পষ্ট ছাপ পড়ে অভিনয়ে।  এদিন ছিল জগদ্ধাত্রী সিরিয়ালের  দু’বছরের জন্মদিন।  তাই সেই উপলক্ষ্যেই সিরিয়ালের সেটে সমস্ত কলা কুশলীরা মিলে কেক কেটে করলেন জমিয়ে সেলিব্রেশন।

জগদ্ধাত্রী এই সাফল্যের আনন্দে কেক কেটে সেলিব্রেট করার একটি একটি ভিডিও শেয়ার করেছিলে জগদ্ধাত্রী অভিনেত্রী অঙ্কিতা। সেই সাথে ওই পোস্টে দর্শকদের উদ্দেশ্যে অঙ্কিতা এদিন লিখেছিলেন, ‘শুধু কৃতজ্ঞতা,এটা দারুনএকটা জার্নি। আজ আমরা একসঙ্গে ২ বছর পূরণ করলাম। জগদ্ধাত্রীর চরিত্রে পর্দায় আমি ৭৩০ দিন  ধরেঅভিনয় করছি। এটা একটা দুর্দান্ত অনুভূতি। এইভাবেই ভালোবাসতে থাকুন। আরও ভালোবাসুন। অনেক ধন্যবাদ দাদা (স্নেহাশিস চক্রবর্তী) এবং ব্লুজ প্রোডাকশন’।

অন্যদিকে প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী এবং অঙ্কিতার সাথে একটি সেলফি শেয়ার করে পর্দার স্বয়ম্ভূ লিখেছেন, ‘বাংলা মেগা বিনোদন জগতে “জগদ্ধাত্রী” কার না প্রিয়! দর্শকদের শুভেচ্ছায় আর উৎসাহে আজ সেই জনপ্রিয় ধারাবাহিকের দু বছর অতিক্রান্ত! আর, যাঁর ছত্রছায়ায় -লেখনীতে- চালনায় “জগদ্ধাত্রী” এই জনপ্রিয়তায় তিনি আমাদের স্যার (স্নেহাশীষ চক্রবর্ত্তী) আপনাকে ধন্যবাদ স্যার!’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর