Panchayat: অবশেষে অপেক্ষার অবসান, ‘পঞ্চায়েত’ এর চতুর্থ সিজন নিয়ে এল বিরাট আপডেট

বাংলাহান্ট ডেস্ক : ‘পঞ্চায়েত’ (Panchayat) ভক্তদের জন্য বহু প্রতীক্ষিত সুখবর। হিন্দি ওয়েব সিরিজের দুনিয়ায় বর্তমানে অন্যতম জনপ্রিয় সিরিজ ‘পঞ্চায়েত’ (Panchayat)। ফুলেরা গ্রামের সচিবজি এবং বাসিন্দারা এখন প্রত্যেকের ঘরের মানুষ হয়ে উঠেছেন। পরপর তিন সিজনে গল্প যেভাবে এগিয়েছে তাতে দর্শকরা আর ধৈর্য্য ধরে রাখতে পারছেন না। বিশেষ করে তৃতীয় সিজন আসার পরেই পঞ্চায়েত নিয়ে চর্চা উঠেছিল তুঙ্গে। পরবর্তী সিজন কবে আসবে, কোন দিকে এগোবে গল্প, এসব নিয়ে জল্পনা রয়েছে অব্যাহত। এর মাঝেই এল সুখবর।

পঞ্চায়েত (Panchayat) এর পরবর্তী সিজন নিয়ে বড় আপডেট

পঞ্চায়েত (Panchayat) এর চতুর্থ সিজন নিয়ে এল বড় ঘোষণা। ওয়েব সিরিজের নতুন সিজনের কাজ শুরু হয়ে গিয়েছে। পরিচালক দীপক কুমার মিশ্র জানান, সিরিজের প্রযোজনার কাজ শুরু হতে চলেছে। সেই সঙ্গে তিনি আরো জানিয়েছেন, পঞ্চায়েতের (Panchayat) অন্তত আরো দুটি সিজন আসবে। শুধু তাই নয়, পঞ্চম সিজন নিয়েও আগ্রহ বাড়িয়ে দিয়েছেন পরিচালক।

   

আরো পড়ুন : Supreme Court: তারিখ পে তারিখ! বিচারের দাবিই সার, সুপ্রিম কোর্টে এখনো পর্যন্ত ঝুলে রয়েছে এতগুলি মামলা

কোন দিকে এগোবে গল্প

পঞ্চায়েত (Panchayat) এর তৃতীয় সিজন মুক্তির আগেই পরিচালক জানিয়েছিলেন, চতুর্থ সিজনের বেশ কিছু পর্বের চিত্রনাট্য ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে, চলছে লেখালেখির কাজ। তৃতীয় সিজন শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই নাকি চতুর্থ সিজনের বেশ কয়েকটি পর্ব নিয়ে কাজ শুরু হয়ে গিয়েছিল। আগামী দুই সিজনে সিরিজের মূল গল্প, কোনদিকে গল্প এগোচ্ছে সেই সব কিছুই অনেকটা পরিষ্কার হবে বলে জানান পরিচালক দীপক কুমার মিশ্র।

আরো পড়ুন : Bollywood: অন্তঃসত্ত্বা বলে কাজ বন্ধ নয়, গর্ভে সন্তান নিয়েই শুটিং করেছেন এই বলিউড নায়িকারা

কী থাকছে চতুর্থ সিজনে

উল্লেখ্য, পঞ্চায়েত (Panchayat) এর তৃতীয় সিজন বেশ কিছু প্রশ্ন তুলে দিয়ে শেষ হয়েছিল। সচিব অভিষেকের CAT পরীক্ষা থেকে প্রধানজির উপরে কে গুলি চালাল, এই প্রশ্নগুলির উত্তর জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন দর্শকরা। জানা যাচ্ছে, চতুর্থ সিজনে গল্প আবর্তিত হবে পঞ্চায়েত নির্বাচনকে ঘিরে। পাশাপাশি তৃতীয় সিজনের নতুন চরিত্রগুলিও পরবর্তী সিজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে খবর। কিন্তু কবে মুক্তি পাবে সিরিজের চতুর্থ সিজন?

Panchayat

উল্লেখ্য, পঞ্চায়েত এর প্রথম সিজন মুক্তি পেয়েছিল ২০২০ সালে। দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলার পর দ্বিতীয় সিজন আসে ২০২২ এ। ২০২৪ এ মুক্তি পেয়েছে তৃতীয় সিজন। যেহেতু দু বছর অন্তর অন্তর নির্মাতারা নতুন সিজন রিলিজ করছেন, তাই মনে করা হচ্ছে ২০২৬ সালে মুক্তি পেতে পারে পঞ্চায়েত এর চতুর্থ সিজন।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর