লুচি-আলুরদম থেকে পোলাও-মাংস, নিজে হাতে রেঁধে প্রসেনজিৎকে পাত পেড়ে খাওয়াবেন ঋতুপর্ণা

বাংলাহান্ট ডেস্ক : অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, টলিউডের জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে চর্চা চলে সর্বত্র। টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দুজনেই। একটা সময় ছিল যখন দীর্ঘদিন ধরে লাগাতার সুপারহিট সব ছবি উপহার দিয়েছেন তাঁরা জুটি বেঁধে। প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণাকে (Rituparna Sengupta) নিয়ে কানাঘুষোও কম নেই ইন্ডাস্ট্রিতে। অনস্ক্রিনে তাঁদের দুর্দান্ত রসায়ন নিয়ে ইন্ডাস্ট্রির অভ্যন্তরে শোনা যায় অনেক রকম গল্প। সেসব গুঞ্জনে যেমন কখনো শিলমোহর দেননি প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা, তেমনি আবার কখনো উড়িয়েও দেননি কোনো জল্পনা।

প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণার ছবি মানেই হিট

মাঝে দীর্ঘদিন একসঙ্গে কাজ করা থেকে বিরত ছিলেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা। তাঁদের ফের একসঙ্গে পর্দায় আনে ‘প্রাক্তন’। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। তারপর থেকে পরপর বেশ কিছু সফল ছবি উপহার দিয়েছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা জুটি। তবে আগের থেকে ছবির ধরণ বদলেছে তাঁদের। আগের মতো মূলধারার বাণিজ্যিক ছবি থেকে সরে ভিন্নধর্মী ছবিতে মন দিয়েছেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা জুটি।

   

আরো পড়ুন : বুদ্ধ বন্দনা ছেড়ে মমতার প্রশংসা, হঠাৎ হল কী জিতুর!

ফের জুটি বাঁধছেন তাঁরা

এবার অনুরাগীদের জন্য সুখবর দিয়ে আবারো ফিরছেন তাঁরা। এবার নিজের হাতে ইলিশ মাছ, চিংড়ি রেঁধে প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee) খাওয়াতে দেখা যাবে ঋতুপর্ণাকে। না, নিজের বাড়িতে নয়। বরং টালিগঞ্জের টেকনিশিয়ানস স্টুডিওতেই তৈরি হয়েছে বনেদি বাড়ির অন্দরমহলের আদলে সেট। বৃহস্পতিবার এখানেই নাকি হবে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) ঋতুপর্ণাকে নিয়ে শুটিং। কিন্তু কোন ছবির শুটিং করবেন তাঁরা?

আরো পড়ুন : ৫ বছরে টানা ৩৩ টি ফ্লপ, কেরিয়ারের সিংহভাগ ছবিই জলে, বলিউডের সবথেকে বড় ফ্লপ অভিনেতা ইনিই

কোন ছবিতে দেখা যাবে প্রসেনজিৎ ঋতুপর্ণাকে

জানা যাচ্ছে, বড়পর্দার কোনো ছবি নয়, বরং ছোটপর্দায় একটি বিজ্ঞাপনী ছবির শুটিং করতে দেখা যাবে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণাকে। এক বিজ্ঞাপনী সংস্থার রান্নার তেলের বিজ্ঞাপনে নাকি দেখা যাবে তাঁদের। সৌজন্যে থাকছে উইন্ডোজ প্রযোজনা সংস্থা। আরো জানা যাচ্ছে, শুধু ইলিশ চিংড়িতেই থেমে থাকছে না ভোজ। লুচি থেকে শুরু করে পাঁঠার মাংস দিয়ে সম্পূর্ণ বাঙালি খাবার পাত পেড়ে খেতে দেওয়া হবে প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee)।

Prosenjit Chatterjee

একথা কারোরই অজানা নয়, ডায়েটের ব্যাপারে প্রসেনজিৎ খুবই কড়া। দই আর শসা খেয়েই ফিটনেস মেনটেন করেন তিনি। অভিনেতা নিজেই একবার জানিয়েছিলেন, পুজোর সময় ছাড়া তাঁর ডায়েটের নড়চড় হয় না। বিজ্ঞাপনী শুটে তিনি কী করবেন সেটাই জানার অপেক্ষায় সকলে।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর