শয্যাসঙ্গী হতে চান, আমিরকে সটান প্রস্তাব মহিলার, তারপর?

বাংলাহান্ট ডেস্ক : আমির খানের (Aamir Khan) বলিউডে পরিচয় ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে। বলিউডের প্রথম সারির অভিনেতাদের তালিকায় একেবারে প্রথম দিকে রয়েছে তাঁর নাম। অন্য দুই খানের তুলনায় ছবির সংখ্যা কম হলেও হিট ছবিও আমিরের (Aamir Khan) ঝুলিতে বেশি। বর্তমানে অবশ্য লাইট ক্যামেরা অ্যাকশন থেকে দূরত্ব বাড়িয়েছেন তিনি। শেষ কয়েকটি ছবি ফ্লপ করার পর দীর্ঘদিন কোনো নতুন ছবিতে দেখা যায়নি আমিরকে (Aamir Khan)।

কফি উইথ করণে ঝড় তুলেছিলেন আমির (Aamir Khan)

এমনিতে সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় থাকতে দেখা যায় না আমিরকে (Aamir Khan)। অভিনেতা হলেও রিয়েলিটি শো, সাক্ষাৎকারেও তুলনামূলক কম দেখা যায় তাঁকে। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় টক শো কফি উইথ করণে বার কয়েক দেখা গিয়েছে আমিরকে (Aamir Khan)। একটি সিজনে দ্বিতীয় স্ত্রী (বর্তমানে প্রাক্তন) কিরণ রাও এর সঙ্গে এসেছিলেন অভিনেতা। সেখানেই তিনি এমন মন্তব্য করেছিলেন যা শুনে চমকে গিয়েছিলেন সঞ্চালক করণ এবং আমিরের (Aamir Khan) তৎকালীন স্ত্রী কিরণও।

   

আরো পড়ুন : লুচি-আলুরদম থেকে পোলাও-মাংস, নিজে হাতে রেঁধে প্রসেনজিৎকে পাত পেড়ে খাওয়াবেন ঋতুপর্ণা

এমন মেয়েই পছন্দ অভিনেতার

কফি কাউচে জোর আড্ডার মাঝেই আমির (Aamir Khan) বলে উঠেছিলেন, একবার এক মহিলা সরাসরি তাঁর শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। আমিরের (Aamir Khan) কথা শুনে তো করণ অবাক! তিনি জিজ্ঞাসা করেছিলেন, এমন কথা আমিরের মুখের উপরে সরাসরি বলেছিলেন নাকি ওই মহিলা? অভিনেতা উত্তর দিয়েছিলেন, একেবারে সরাসরিই বলেছিলেন। আগে পরে কোনো কথা নয়। তবে আমির (Aamir Khan) বলেছিলেন, মেয়েটির এমন মানসিকতা নাকি তাঁর বেশ ভালো লেগেছিল।

আরো পড়ুন : অনেক আগেই হয়ে যেত বলিউড ডেবিউ, এই নায়কের কারণে প্রস্তাব ফেরান কোয়েল

প্রস্তাবে রাজি হয়েছিলেন আমির?

করণ ফের আমিরকে (Aamir Khan) জিজ্ঞাসা করেন, এটা শুনে তাঁর ভালো লেগেছিল? এরপরেই কোনো লুকোছাপা না করে অভিনেতা বলেন, ‘সত্যি বলতে আমি অভিভূত হয়ে গিয়েছিলাম। কারণ কোনো রকম ভনিতা না করে সরাসরি একথা বলতে দম লাগে’। তবে আমির (Aamir Khan) এও জানাতে ভোলেননি যে ওই মেয়েটির প্রস্তাবে তিনি রাজি হননি।

Aamir Khan

এই পুরো সময়টাই আমিরের কথা অবাক হয়ে শুনছিলেন কিরণ। অভিনেতার বলা শেষ হতেই তিনি অভিযোগ করেছিলেন, একথা তো তাঁর জানা ছিল না। পালটা আমির দাবি করেছিলেন, তিনি অবশ্যই একথা জানিয়েছিলেন কিরণকে। শুধু তাই নয়, সঞ্চালক করণকে আমির বলেছিলেন, তিনি নাকি বেশ ‘দুষ্টু’।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর