বিয়ে ঠিক হলেও অন্য নায়িকার বেডরুমে নৈশ অভিসার! হাতেনাতে ধরা পড়েন সলমন

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের আইবুড়ো অভিনেতা সলমন খান (Salman Khan)। বয়স প্রায় ষাট ছুঁইছুঁই। দীর্ঘ অভিনয় কেরিয়ারে বহু নারীই এসেছেন তাঁর জীবনে। ঐশ্বর্য থেকে ইউলিয়া, সলমনের (Salman Khan) মনে দোলা দিয়েছেন অনেকেই। কিন্তু কোনো বারই সম্পর্ক বিয়ের পিঁড়ি অবধি গড়ায়নি। তবে জানেন কি, একবার বিয়ে ঠিকই হয়ে গিয়েছিল সলমনের (Salman Khan)। এক প্রাক্তন অভিনেত্রীকে বিয়ের জন্য রাজিই হয়ে গিয়েছিলেন তিনি। ঠিক হয়ে গিয়েছিল বিয়ের তারিখ। কিন্তু শেষমেষ সলমনের (Salman Khan) কারণেই ভেঙে যায় সেই বিয়ে।

কার সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সলমনের (Salman Khan)

সলমনের (Salman Khan) প্রেমিকাদের মধ্যে অন্যতম ছিলেন সঙ্গীতা বিজলানি। বলিউডের প্রাক্তন এই অভিনেত্রীর সঙ্গে ভাইজানের সম্পর্কের কথা অজানা নয় কারোরই। সে সময়ে সঙ্গীতা নিজের অভিনয় কেরিয়ারের শেষের দিকে ছিলেন। অন্যদিকে সলমন (Salman Khan) দ্রুত চড়ছেন খ্যাতির চূড়ায়। নিভতে বসা লাইমলাইট টুকু সঙ্গে নিয়েই সলমনকে (Salman Khan) বিয়ে করে সংসার পাততে চেয়েছিলেন সঙ্গীতা। কিন্তু তাঁর সে আশায় জল ঢালেন খোদ সলমন।

   

আরো পড়ুন : যেতে হবে না হলে, বাড়ির আরামে বসে দেখুন এই সিনেমা-সিরিজগুলি, নইলে বড় মিস!

কেন ভাঙে সম্পর্ক

জানা যায়, ১৯৯৪ সালের ২৭ শে মে বিয়ে হওয়ার কথা ছিল সলমন (Salman Khan) এবং সঙ্গীতার। কিন্তু তার আগেই অভিনেতাকে অন্য এক নায়িকার সঙ্গে হাতেনাতে ধরেন সঙ্গীতা। সেই অন্য নায়িকা ছিলেন সোমি আলি, যাঁর সঙ্গে পরবর্তীকালে দীর্ঘ সম্পর্কে ছিলেন সলমন (Salman Khan)। এ প্রসঙ্গে সোমি জানিয়েছিলেন, তিনি যখন একটি দু কামরার ঘরে থাকতেন, তখন সলমন (Salman Khan) প্রায়ই তাঁর বাড়ির পাইপ বেয়ে উঠে দেখা করতে আসতেন। কিন্তু একদিন এই নৈশ অভিসার করতে গিয়েই সঙ্গীতার কাছে হাতেনাতে ধরা পড়েন সলমন (Salman Khan)। ভেঙে যায় তাঁদের সম্পর্ক। ভেস্তে যায় বিয়েও।

আরো পড়ুন : ‘শিরি লেখা’ থেকে স্বস্তিকা ‘কাকিমা’! RG Kar কাণ্ডে সরব তারকাদের কুরুচিকর কটাক্ষ TMC নেত্রীর

সোমির সঙ্গেও টেকেনি প্রেম

সঙ্গীতার সঙ্গে বিচ্ছেদের পর সোমির সঙ্গে সম্পর্কে জড়ান সলমন (Salman Khan)। বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু সোমির সঙ্গেও প্রেম টেকেনি সলমনের। সোমি অভিযোগ করেছিলেন, সঙ্গীতার সঙ্গে সলমন (Salman Khan) যা করেছিলেন, তাঁর সঙ্গেও পরে তাই করেন। কর্মফল ভুগতে হয় তাঁকে।

Salman Khan

বর্তমানে বলিউড থেকে দূরে রয়েছেন সোমি আলি। কিন্তু মাঝে মধ্যেই সলমনের স্বরূপ ফাঁস করে চর্চায় উঠে আসেন তিনি। অন্যদিকে আগে সম্পর্ক ভাঙলেও বর্তমানে সলমনের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে সঙ্গীতার। ভাইজানের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায় তাঁকে।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর