টাকা দিয়ে ফিল্মি অ্যাওয়ার্ড কেনেন শাহরুখ খান! বিস্ফোরক অভিযোগ এই অভিনেত্রীর

বাংলা হান্ট ডেস্ক : বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। গোটা দুনিয়া তাঁকে চেনে কিং খান নামে। এবার এই বলিউড সুপারস্টারের নামেই উঠলো এক বিস্ফোরক অভিযোগ। হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী শমা সিকান্দার (Shama Sikander) সম্প্রতি দাবি করেছেন টাকার বিনিময়ে ফিল্মি অ্যাওয়ার্ড কেনেন  শাহরুখ খান (Shah Rukh Khan)।

টাকার বিনিময়ে ফিল্মি অ্যাওয়ার্ড কেনেন শাহরুখ খান (Shah Rukh Khan)?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সরাসরি শাহরুখ খানের (Shah Rukh Khan) নাম নিয়ে ওই অভিনেত্রী বলেছেন এ বিষয়ে নাকি খোদ শাহরুখ খান নিজেই প্রকাশ্যে বলেছেন তিনি টাকা নিয়ে একাধিক ফিল্মি অ্যাওয়ার্ড কিনে নিয়েছেন। অভিনেত্রীর কথায়, ‘এই বিষয়ে শাহরুখ তো খুল্লম খুল্লা বলেছিলেন যে তিনি টাকা দিয়ে একাধিক ফিল্মি অ্যাওয়ার্ড কিনেছেন। শুধু সৎ থাকলেই হয় না এটা বলার জন্য দম চাই!’

   

এখানেই শেষ নয় ফিল্মি পুরস্কার নিয়ে একাধিক তথ্য ফাঁস করে শমা জানান এদেশে ফিল্মি  পুরস্কার কেনা নাকি কোন নতুন বিষয় নয়। এমনটা চলে আসছে বহু বছর ধরে।  শুধুমাত্র টাকার বিনিময়েই এই ধরনের ফিল্মি অ্যাওয়ার্ড কিনে নেন বলিউডের একাধিক সুপারস্টার। এছাড়াও এদিন এই অভিনেত্রী দাবি করেছেন, একটা সময় এই সমস্ত ফিল্মি অ্যাওয়ার্ড পেলে দারুণ প্রশংসিত হতেন তারকারা।

আরও পড়ুন : ধর্মের জন্য ছেড়েছিলেন অভিনয়! এবার মেয়েদের ছোট পোশাক নিয়ে প্রশ্ন তুললেন সানা

কিন্তু এখন সবটাই টাকার খেলা। এই ধরনের অ্যাওয়ার্ড ফাংশন গুলি মূলত মুনাফা লোটার জায়গা হয়ে দাঁড়িয়েছে এখন। তাই এখন আর এইসব অনুষ্ঠানে কোন তারকা কত দামী জামা কাপড় পড়লেন কিম্বা কে কেমন সাজলেন তা নিয়ে কেউ মাথাও ঘামায় না। কিন্তু প্রশ্ন হল সত্যিই কি বলিউডের কিং খান শাহরুখ টাকা দিয়েই অ্যাওয়ার্ড কেনেন?

Shama

আসলে একবার এক সাক্ষাৎকারে বলিউড বাদশা জানিয়েছিলেন ‘বাজিগর’ সিনেমার অভিনয় করে তিনি যে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন তা নাকি তিনি টাকা দিয়ে কিনেছিলেন। যদিও শাহরুখ সেদিন রসিকতা করেই একথা বলেছিলেন। প্রসঙ্গত কয়েক দশকের অভিনয় জীবনে শাহরুখ পুরস্কৃত হয়েছেন মোট ৩০০ টি ফিল্মি অ্যাওয়ার্ড-এ। এই বিষয়ে একাধিক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন তাঁর ৯ তলার  অফিসের প্রতিটি তলাতেই অভিনয়  জীবনে পাওয়া কোনো না কোনো পুরস্কার সাজানো রয়েছে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর