আজকের রাশিফল ২৪ সেপ্টেম্বর, কেরিয়ারে অগ্রগতি এই তিন রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। আপনি যদি আজ অর্থ সংক্রান্ত বিষয়ে কোনও মামলায় জড়িত থাকেন সেক্ষেত্রে আদালত আপনার পক্ষেই রায়দান করবে। সন্তানদের স্বাস্থ্যের প্রতি আজ অবশ্যই নজর দিন। প্রেমের জীবনে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ একাকী কিছুটা সময় অতিবাহিত করতে পছন্দ করবেন। কোনও ভুল যোগাযোগের কারণে আপনি আজ সমস্যার সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে কোথাও কোনও আবর্জনা জমতে দেবেন না।

   

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়া-দাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আর্থিক লেনদেন আজ নিরবিচ্ছিন্নভাবে সারাদিন ধরে চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমাণে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সঙ্কটমোচন হনুমান অষ্টক পাঠ করুন।

মিথুন রাশি: আপনি আজ একটি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। মদ্যপানের বদভ্যাস থেকে দূরে থাকুন। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কোনও পুরনো কাজ ফেলে রাখার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। শুধু তাই নয়, অবসর সময়েও আপনাকে আজ কাজ করতে হবে। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনি কোনও ক্ষতির সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সরষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখে সেই তেল দিয়ে আটার তৈরি মিষ্টি পাখিদের খাওয়ান।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাওয়া-দাওয়ার বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। মদ্যপানের বদভ্যাস থেকে দূরে থাকুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কোনও কাজের সঠিক পরিশ্রমের মাধ্যমে আপনি আজ কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিশিষ্ট ব্যক্তিদের সাথে আজ আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক থেকে উন্নতির লক্ষ্যে নিম গাছের ডাল দিয়ে দাঁত মাজুন।

সিংহ রাশি: কোনও কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, কোনও বিনোদনমূলক কাজকর্মে অত্যধিক অর্থব্যয় করবেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের একটি পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আত্মীয়দের সাথে আপনার আজ মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে। নিজের চেহারা এবং ব্যক্তিত্বকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য আপনার কাছে আজ সময় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে প্রতি বৃহস্পতিবার সফট ড্রিঙ্কস পান করা থেকে বিরত থাকুন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। অতীতের অতিরিক্ত অর্থ ব্যয়ের কারণে আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। কারোর সাথে আপনার বিবাদ থাকলে সেই ঝগড়া আজকেই মিটিয়ে ফেলুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। নিজের চেহারা এবং ব্যক্তিত্বকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন। পাশাপাশি মাংস খাওয়া বর্জন করুন এবং অন্যকে কষ্ট দেওয়া ও অন্যের নিন্দা করা থেকে বিরত থাকুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। কোনও অপ্রয়োজনীয় তর্কে জড়িয়ে পড়ে আজ সময় নষ্ট করবেন না। পূর্বপুরুষদের সম্পত্তির উত্তরাধিকার হওয়ার খবর আজ আপনি পেতে পারেন। আজ কাউকে এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না যেটি আপনার পক্ষে রাখা অসম্ভব। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনার কাছে অবসর সময় থাকবে না। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১৫ থেকে ২০ মিনিট সূর্য স্নান করুন।

বৃশ্চিক রাশি: পরিবারের কিছু সদস্যের ঈর্ষণীয় আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। সন্তানদের পড়াশোনার জন্য আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আপনার সঠিক সময়ে সাহায্যের কারণে আজ কারোর জীবন বাঁচতে পারে। আপনার এই কাজের মাধ্যমে পরিবারের সদস্যরা গর্বিত হবেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে লাল রঙের গাছ রাখুন।

ধনু রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনার সৃজনশীল দক্ষতা আজ সবাইকে আকৃষ্ট করবে এবং আপনি প্রশংসা পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আত্মীয়দের সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্নান করার পর সাদা চন্দনের তিলক কপালে লাগান।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও পিকনিকে যেতে পারেন। সেখানে গিয়ে আপনি কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। আপনি আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের জন্য কোনও প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে খাদ্যে সবুজ শস্যের পরিমাণ বাড়ান।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনও কথা অন্যদের খারাপ লাগতে পারে। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও একটি পিকনিকে যেতে পারেন। সেখানে গিয়ে আপনি কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করবেন। আজ নিজে থেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বৈদ্যুতিক যানবাহণের ব্যবহার করুন।

মীন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে এবং আয়ের পরিমাণ বৃদ্ধির জন্য গরুকে শাক-সবজি খেতে দিন।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর