প্রতিভাকে রুখবে কে! ‘মোটা’ বলে বাতিল, নিজের দমেই নতুন চরিত্র নিয়ে ফিরছেন অনামিকা

বাংলাহান্ট ডেস্ক : লম্বা বিরতি শেষে আবার ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। এক সময় মুখ্য চরিত্রেই দেখা যেত তাঁকে। ‘এখানে আকাশ নীল’এ অনামিকা অভিনীত হিয়া চরিত্রটি আজো মনে গেঁথে রয়েছে বহু সিরিয়ালপ্রেমীর। মুখ্য চরিত্রে অনামিকাকে (Anamika Chakraborty) দেখা যায় না বহুদিন। এমনকি পার্শ্ব চরিত্র থেকেও ক্রমশ হারিয়ে যাচ্ছেন তিনি। অবশেষে ভক্তদের জন্য সুখবর দিলেন অভিনেত্রী।

নতুন চরিত্রে ফিরছেন অনামিকা (Anamika Chakraborty)

সিরিয়ালে ফিরছেন অনামিকা (Anamika Chakraborty)। তবে না মুখ্য চরিত্রে নয়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’য় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই সিরিয়ালের নতুন প্রোমোতে দেখা গিয়েছে অনামিকাকে (Anamika Chakraborty)। প্রোমো থেকে জানা গিয়েছে, অনির্বাণের প্রাক্তন স্ত্রী কোয়েলের চরিত্রে দেখা যাবে তাঁকে। প্রোমোতে দেখা যায়, হঠাৎ করেই অনির্বাণের কাছে আশ্রয় চাইতে আসে কোয়েল। সঙ্গে তার মেয়ে। কোয়েলকে দেখে অবাক হয়ে যায় অনির্বাণ এবং রাই দুজনেই।

   

আরো পড়ুন : বেশি বাড়াবাড়ি, শ্রীদেবীকে টাইট দিতে এক ঘন্টা ধরে জুতো বাঁধিয়েছিলেন বনি!

প্রকাশ্যে নতুন প্রোমো

মিঠিঝোরার দর্শকরা জানেন, বর্তমানে রাই এবং অনির্বাণের মধ্যে তৈরি হয়েছে দূরত্ব। এর মধ্যে আবার কোয়েলের আগমন নতুন করে কোন ঝড় তুলবে রাই এর জীবনে সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। অনামিকার (Anamika Chakraborty) চরিত্রটি ইতিবাচক হবে নাকি নেতিবাচক তাও এখনো স্পষ্ট নয়।

আরো পড়ুন : ডুবে থাকতেন মাদকে, নারীসঙ্গে ট্রিপল সেঞ্চুরি! জেল ফেরত এই অভিনেতা বলিউডের রত্ন!

গুরুতর অভিযোগ করেছিলেন অনামিকা

প্রসঙ্গত, ছোটপর্দার বহু পরিচিত মুখ অনামিকা (Anamika Chakraborty)। দীর্ঘদিন ধরেই টেলিভিশনে কাজ করছেন তিনি। পাশাপাশি সিনেমা এবং ওয়েব সিরিজেও অভিনয় করেছেন অনামিকা (Anamika Chakraborty)। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজ না পাওয়া নিয়ে অভিযোগ করেছিলেন তিনি। অনামিকা দাবি করেছিলেন, ওজন বেড়ে যাওয়ার কারণেই নাকি আর কাজ পান না তিনি।

Anamika Chakraborty

অভিনয় জগতে নায়িকা হতে গেলে ছিপছিপে চেহারা জরুরি। তাই তিনি কাজ পান না, এমনি অভিযোগ করেছিলেন অনামিকা। শেষমেষ অবশ্য তাঁকে নতুন প্রোজেক্টে দেখতে পেয়ে খুশি তাঁর ভক্তরা। মিঠিঝোরায় নতুন কী চমক নিয়ে আসেন তিনি তা দেখার অপেক্ষায় রয়েছেন সিরিয়ালপ্রেমীরা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর