প্রত্যেকের আসল চেহারা দেখালেন অঙ্কুশ! অভিনেতার সাহসিকতার প্রশংসায় মুখর দর্শক

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিনেমার সুপারস্টার হলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অভিনয়ের পাশাপাশি দর্শকমহলে একাধিকবার প্রশংসিত হয়েছে অঙ্কুশের সেন্স অফ হিউমার। শুধু তাই নয় বরাবরই অন্যান্য টলিউড (Tollywood) তারকাদের তুলনার দারুন স্পষ্টবাদী অঙ্কুশ (Ankush Hazra)। এমনকি ইন্ডাস্ট্রির অন্দরমহল নিয়ে মুখ খুলতেও দু’বার ভাবেন না নায়ক।

বড় সত্যি ফাঁস করলেন অঙ্কুশ (Ankush Hazra)

এরই মধ্যে সম্প্রতি অন ক্যামেরা অঙ্কুশের (Ankush Hazra) কান্ড দেখে হতবাক সকলেই। অভিনেতার সাহসিকতার প্রশংসাও করছেন অনেকে। এই পর্যন্ত পড়ে নিশ্চয়ই ভাবছেন হঠাৎ কি এমন করলেন অঙ্কুশ? আসলে শুটিংয়ের জন্য সম্প্রতি দুবাই বিমানবন্দরে পৌঁছেছিলেন অভিনেতা।

   

সেখানেই হাজির হয়েছিল বাংলা ইন্ডাস্ট্রি এক জনপ্রিয় পাপারাৎজি সংস্থা টলিউড অনলাইন। কিন্তু বিমানবন্দরে আচমকাই তাদের দেখে মোটেই  অবাক হননি অঙ্কুশ। বরং কোনো রকম ভান না করেই হাসিমুখেই সরাসরি ক্যামেরার দিকে তাকিয়ে অভিনেতা বলেন, ‘দ্যাখ তোরা আসবি আমি জানি, কিন্তু আমি বুঝতে দেব না তোরা আসবি আমি জানতাম। আমি জানি আমার পিআর টিম তোদের ফোন করে বলেছিল আমি আসব। সত্যি কথা বল, মিথ্যে বলবি না। কিন্তু এবার নাটক দ্যাখ।’

এর পরেই আরও  একবার গাড়ি থেকে নামার নাটক করে অতি নাটকীয় কায়দায় অঙ্কুশ বলতে শুরু করেন, ‘তোরা কী করে জানতে পারছিস যে আমি যাচ্ছি, উফফ আমি এত ফেমাস না।’ আসলে এদিন এই দ্বিতীয় মন্তব্যের মাধ্যমে অঙ্কুশ ট্রোল করলেন টলি পাড়ার বহু জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের একাংশকে।

আরও পড়ুন :  ‘ফুলকি’ সিরিয়ালে আসছে বিরাট বদল! পুজোর আগেই হবে ধামাকা

আসলে ইন্ডাস্ট্রিতে এমন অনেক নামি-দামি অভিনেতা রয়েছেন যাঁরা পাবলিক প্লেসে ক্যামেরা দেখলেই একগাল হেসে এভাবেই চমকে ওঠার প্রতিক্রিয়া দিয়ে থাকেন। তাঁদের  মধ্যেই রয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরাও। প্রত্যেকের পিআর টিম আগে থেকেই পাপারাৎজির কাছে তারকাদের ডেইলি রুটিনের আপডেট পৌঁছে দেয়। আর এমন নয় যে এসব তারকাদের অজান্তে করা হয়। তাই এই সত্যি এতদিন গুঞ্জন হয়ে থাকলেও এবার তারাদের হাটে হাঁড়ি ভাঙলেন অঙ্কুশ।

এইভাবে মজার ছলে আসল সত্যি সামনে আনায় এদিন অঙ্কুশের তারিফ করেছেন নেটিজেনরা। সকলেই এক বাক্যে বলেছেন, ‘সাহস আছে বলতেই হবে। এত সৎ। ধন্যবাদ অঙ্কুশদা, সত্যি-মিথ্যের ফারাক এভাবে আমাদের সামনে তুলে ধরার জন্য।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর