একটি সম্পর্কে থাকতেই পরপুরুষের সঙ্গে সহবাস, এক সন্তানের মা হয়ে বিষ্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রীর!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে যতজন স্পষ্টবাদী অভিনেত্রী (Actress) রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম কালকি কোয়েচলিন। ভিন্ন ধরণের চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে তাঁর চিন্তাধারাও বেশ অন্য রকম। ব্যক্তিগত জীবন নিয়েও বরাবর স্পষ্ট কথা বলতে শোনা যায় তাঁকে। তাতে নিন্দা হলেও পাত্তা দেওয়ার পাত্রী নন কালকি। সম্প্রতি ফের নিজের ব্যক্তি জীবন, সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে তাঁকে।

অভিনেত্রীর (Actress) মন্তব্য নিয়ে বিতর্ক

বলিউডের যথেষ্ট খ্যাতনামা অভিনেত্রী (Actress) কালকি । মুখ্য চরিত্রের পাশাপাশি পার্শ্ব চরিত্রেও নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। প্রতিটি চরিত্রেই ভিন্নতার স্পর্শ রেখেছেন কালকি। ব্যক্তিগত জীবনেও যথেষ্ট আধুনিক মনস্ক তিনি। তবে তাঁর সম্পর্ক নিয়ে কিছু সাম্প্রতিক মন্তব্য উসকে দিয়েছে বিতর্ক। কী এমন বলেছেন অভিনেত্রী (Actress)?

   

আরো পড়ুন : ‘…মানতেই পারিনি’, বিয়ে হওয়ার কথা ছিল একসময়, মিঠুন দাদাসাহেব ফালকে পাওয়ায় স্মৃতি হাতড়ালেন মমতা শঙ্কর

সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী (Actress)

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী (Actress) বলেন, একসময় পুরনো সম্পর্ক থেকে বেরোতে নতুন সম্পর্কে জড়াতেন তিনি। একটি সম্পর্কে থাকতে থাকতেই অন্য পুরুষের সঙ্গে সহবাস করতেন তিনি। তারপর সেকথা আগের সঙ্গীর কাছে বলে দিতেন যাতে ওই সম্পর্ক থেকে বেরোতে পারেন। কালকি আরো জানান, একটি সম্পর্ক থেকে বেরোনোর পর ছয় মাস প্রাক্তনের সঙ্গে কোনো যোগাযোগ রাখতেন না অভিনেত্রী (Actress)।

আরো পড়ুন : বিয়েবাড়িতে নেচেই ২০০ কোটি! এখন আর নাচেন না কেন? চমকে দেবে শাহরুখের উত্তর

বর্তমানে সুখী সংসার অভিনেত্রীর (Actress)

কালকি পরামর্শ দেন, একটি সম্পর্কে বিচ্ছেদের পর ছয় মাস প্রাক্তনের সঙ্গে দূরত্ব বজায় রাখাই উচিত। বর্তমানে ইজরায়েলি পিয়ানোবাদক গাই হার্শবার্গের সঙ্গে সংসার পেতেছেন অভিনেত্রী (Actress)। এক মেয়ে রয়েছে তাঁদের, নাম ‘স্যাফো’। কালকিকে প্রশ্ন করা হয়েছিল, এখনো কি বহুগামিতায় বিশ্বাস করেন তিনি? উত্তরে অভিনেত্রী (Actress) স্পষ্ট জানিয়েছিলেন, তিনি এখন বিবাহিত এবং তাঁর এক সন্তান রয়েছে। তিনি যা করেছেন সবই অতীতে। এখন এসব ফালতু বিষয়ের জন্য তাঁর কাছে সময় নেই।

Actress

এর আগে করিনা কাপুর খানের টক শোতে এসে কালকি বলেছিলেন, পরিকল্পনা করে তিনি মা হননি। তিনি যে গর্ভধারণ করেছেন সেটা তিনি বিশ্বাসই করতে পারেননি প্রথমে। ডাক্তারের কাছে পরীক্ষা করিয়ে তিনি নিজের সঙ্গী গাই হার্শবার্গকে জানিয়েছিলেন। এই সুখবরটা শুনে খুবই খুশি হয়েছিলেন তাঁর সঙ্গী। খবরটা শোনার পর কিছুদিন তাঁর বিষয়টা মেনে নিতে সময় লেগেছিল ঠিকই, তবে এখন স্বামী সন্তান নিয়ে সুখে সংসার করছেন কালকি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর