একজনে তৃপ্ত নন, বিয়ের আগে ৬ পুরুষের সঙ্গে সম্পর্ক-সহবাস এই নায়িকার, রয়েছেন দুই ক্রিকেটারও!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী (Actress) দীপিকা পাডুকোন। রণবীর সিং এর সঙ্গে তাঁর জুটিটা বলিউডে হেভিওয়েট জুটিদের মধ্যে অন্যতম। সিনেমা থেকে বাস্তব জীবনে তাঁদের রসায়ন দেখার মতো। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, দীপিকা রণবীর জুটিকে নিদর্শন মনে করেন অনেকেই। সদ্য মা-ও হয়েছেন অভিনেত্রী (Actress)। স্বামী এবং সন্তানকে নিয়ে অবশেষে সংসার সম্পূর্ণ হয়েছে তাঁর।

সম্পর্ক নিয়ে অকপট অভিনেত্রী (Actress)

বছর কয়েক আগে কফি উইথ করণে এসেছিলেন দীপিকা এবং রণবীর। সেখানেই ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে শোনা গিয়েছিল অভিনেত্রীকে (Actress)। এমনকি বিয়ের আগের জীবন নিয়েও অকপটে সমস্ত কিছু ফাঁস করেছিলেন দীপিকা। তিনি জানিয়েছিলেন, অন্যদের সঙ্গে সম্পর্কে জড়ালেও রণবীরের প্রতিই তিনি মানসিক ভাবে দুর্বল ছিলেন। তাঁর এই মন্তব্য নিয়ে যেমন বিতর্ক হয়েছিল, তেমনি দীপিকার প্রাক্তনদের নাম জানার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছিল নেট পাড়ায়। রণবীরের সঙ্গে কতজনের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী (Actress)?

আরো পড়ুন : দাদাসাহেব ফালকে পাচ্ছেন মিঠুন, কী কী থাকে পুরস্কারে? কতজন বাঙালিই বা পেয়েছেন এই সম্মান?

নীহার পাণ্ডিয়া– বেঙ্গালুরু থেকে কলকাতায় আসার পরেই অভিনেতা তথা ব্যবসায়ী নীহার পাণ্ডিয়ার প্রেমে পড়েন অভিনেত্রী (Actress)। তিন বছর একসঙ্গে ছিলেন তাঁরা। এমনকি লিভ ইন রিলেশনেও তাঁরা ছিলেন বলে শোনা যায়। কিন্তু শেষমেষ ভেঙে গিয়েছিল সেই সম্পর্ক। বর্তমানে গায়িকা নীতি মোহনকে বিয়ে করেছেন নীহার।

আরো পড়ুন : গোপনাঙ্গে জড়িয়ে ফণাতলা সাপ! ‘ছোঁবল খাবেন তো’, ভূমিকে নিয়ে চটুল ট্রোল নেটপাড়ায়

মহেন্দ্র সিং ধোনি– শোনা যায়, কিছু সময়ের জন্য এম এস ধোনির সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন দীপিকা। ধোনি, অভিনেত্রী (Actress) এবং যুবরাজ সিং এর মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছড়িয়েছিল সে সময়। তবে পরবর্তীতে সেই গুঞ্জন তাঁরা অস্বীকার করেন।

Actress

যুবরাজ সিং– দীপিকার প্রাক্তনদের তালিকায় রয়েছেন ভারতীয় দলের আরেক তারকা ক্রিকেটার যুবরাজ সিংও। কিন্তু দুজনেরই কর্মজীবন অত্যন্ত ব্যস্ততায় ভরা থাকায় সম্পর্ক বেশিদূর এগোয়নি। পরবর্তীকালে একবার যুবরাজ তাঁদের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন।

মুজাম্মিল ইব্রাহিম– কাশ্মীরের মডেল অভিনেতা মুজাম্মিলের সঙ্গেও কিছুদিন সম্পর্কে ছিলেন অভিনেত্রী (Actress)। এ বিষয়ে অভিনেতা শিলমোহর দিলেও তাঁদের বিচ্ছেদের কারণ জানা যায়নি।

Actress

সিদ্ধার্থ মাল্য– ক্রিকেট দুনিয়ার একাধিক ব্যক্তিত্বের সঙ্গে সম্পর্কে থেকেছেন দীপিকা। তাঁদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ মাল্য। সরাসরি বাইশ গজের মানুষ না হলেও ক্রীড়া দুনিয়ার সঙ্গে তাঁর যোগসূত্র কারোর অজানা নয়। এক আইপিএল ম্যাচ চলাকালীন লিপলক অবস্থায় ক্যামেরায় ধরা পড়েছিলেন সিদ্ধার্থ এবং দীপিকা।

রণবীর কাপুর– অনেকের মতেই, রণবীর সিং এর আগে দীপিকার জীবনে যে পুরুষ সবথেকে বেশি আলোড়ন তুলেছিল তিনি হলেন রণবীর কাপুর। দু বছর তাঁরা সম্পর্কে ছিলেন। বলিউড ইন্ডাস্ট্রিতে আজো চর্চিত রয়েছে তাঁদের রসায়ন। এমনকি রণবীরের জন্য নিজের শরীরে ট্যাটুও করিয়েছিলেন দীপিকা। কিন্তু শেষ পর্যন্ত তাঁর এই সম্পর্কটিও টেকেনি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর