পরিবারে আসছে নতুন সদস্য, দায়িত্ব বাড়ছে কবিরের, শুভেচ্ছায় ভাসছেন কোয়েল মল্লিক

বাংলা হান্ট ডেস্ক : মহালয়ার পরের দিন সকালেই সকলের মন ভালো করে দিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। স্বামী নিসপাল সিং রানে এবং ছেলে কবীরের সাথে একটি ছবি শেয়ার করে নিয়ে অভিনেত্রী (Koel Mallick) এদিন স্পষ্ট জানালেন তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। বৃহস্পতিবার সকাল সকাল টলি সুন্দরীর দেওয়া এই সুখবর পাওয়ার পর থেকেই মন ভালো হয়ে গিয়েছে অনুরাগীদের।

দ্বিতীয়বার মা হচ্ছেন কোয়েল মল্লিক (Koel Mallick)

এদিন সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ছেলেকে সাথে নিয়েই স্বামী নিসপাল সিং রানের সাথে ডিস্তাডোম কোচে বসা একটি ছবি শেয়ার করে নিয়ে অভিনেত্রী (Koel Mallick) লিখেছেন, ‘আনন্দের সাথে জানাচ্ছি আমাদের পরিবার বাড়ছে, এবং কবীর এবার বড় দাদার দায়িত্ব পালন করতে চলেছে। সকলের ভালোবাসা এবং আশীর্বাদ একান্ত প্রয়োজনীয়’।

সোশ্যাল মিডিয়ায় কোয়েল এই খবর জানানো মাত্রই কমেন্ট স্টেশনে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। অভিনেত্রীর অনুরাগীরা তো বটেই সেইসাথে এদিন কোয়েলকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির সহ অভিনেতা -অভিনেত্রীরাও। তালিকায় রয়েছেন জিৎ,পরমব্রত চট্টোপাধ্যায়, শুভশ্রী গাঙ্গুলী, নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকে।

তবে এঁদের  মধ্যেই নজর কেড়েছে কোয়েলের এক অনুরাগীরর করা মন্তব্য।  অভিনেত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি এদিন তিনি কমেন্ট সেকশনে এখজন লিখেছেন, ‘এবার কোয়েলের একটা মেয়ে হলেই জিতের ছেলের সাথে বিয়ে দিয়ে দেব।  ইন মাই ইমাজিনারি ওয়ার্ল্ড’।  প্রসঙ্গত এবছর কোয়েলের বাড়ির অর্থাৎ মল্লিক বাড়ির দুর্গা পুজো ১০০ বছরে পদার্পণ করতে চলেছে।

আরও পড়ুন : পুজোর আগেই সুখবর! ‘আলোর কোলে’র পর আরও এক নতুন প্রজেক্টে ফিরছেন মৌ স্বীকৃতি

কিন্তু রাজ্যের এই অশান্ত পরিস্থিতিতে দুর্গা পুজোর শতবর্ষ পুর্তিতে তাঁরা যতটা ধুমধাম করে পুজো করবেন ভেবেছিলেন তা করা হবে না। একথা জানানোর পাশাপাশি এদিন কোয়েল জানিয়ে ছিলেন এই বছর তাঁরা দুর্গাপুজোটা শুধুমাত্র পারিবারিক সদস্যদের মধ্যেই উদযাপন করতে চাইছেন। তাই সাধারণের জন্য এ বছর মল্লিক বাড়ির দরজা বন্ধ করে দেওয়া হবে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

পুজো নিয়ে গোটা মল্লিক পরিবারের এই সিদ্ধান্তের কথা  অভিনেত্রী জানানোর পর থেকেই  মন খারাপ হয়ে গিয়েছিল তাঁর অনুরাগীদের। তবে এদিন প্রিয় অভিনেত্রীর দ্বিতীয়বার মা হওয়ার খবর পাওয়ার পর থেকেই উচ্ছাসিত অভিনেত্রীর অনুরাগীরা । সোশ্যাল মিডিয়াতেও এই সুখবর শেয়ার করার পর থেকে শুভেচ্ছাযা ভাসছেন কোয়েল।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর