টলিউডে পরপর ফ্লপ, বাংলাদেশি ছবিতেই মন দিচ্ছেন জিৎ, নায়িকা হচ্ছেন কে!

বাংলাহান্ট ডেস্ক : টলিউডের অ্যাকশন হিরো বলতে জিৎ (Jeet) এর কথাই প্রথমে উঠে আসে। তাঁর সমকালীন বা ছোট অভিনেতারা কমবেশি সকলেই বলেছেন নিজের অভিনয়ের ধরণ, আপাদমস্তক বদল এসেছে ছবির বিষয়বস্তুতে। কিন্তু জিৎ (Jeet) রয়ে গিয়েছেন এখনো আগের মতোই। বছরে তাঁর একটি করে ছবি রিলিজ করলেও তা হয় আদ্যোপান্ত অ্যাকশন নির্ভর। ধুমধাড়াক্কা অ্যাকশন এবং রোম্যান্সে ভর করেই পুরনো বলিউডি স্টাইলে ছবি তৈরি করে চলেছেন জিৎ (Jeet)।

টলিউডের বর্তমানে দুই সুপারস্টারের মধ্যে অন্যতম জিৎ (Jeet)

টলিউড ইন্ডাস্ট্রির সুপারস্টার বলা যায় জিৎকে (Jeet)। সুদীর্ঘ অভিনয় কেরিয়ারে অগুনতি ছবি উপহার দিয়েছেন জিৎ (Jeet)। যখন সেই অর্থে কেউ ভিন্নধর্মী চরিত্র করত না, তখন তিনি অভিনয় করেছেন ‘কৃষ্ণকান্তের উইল’ এর মতো ছবিতে। তবে জিৎকে (Jeet) অধিকাংশ সময়েই মূলধারার বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে। এখনো নিজের ধারা বজায় রেখে চলেছেন জিৎ।

আরো পড়ুন : হাতে মুখে কেক মাখামাখি, এই খুদেই আজ টলিউড কাঁপানো নায়ক! ছোটবেলার ছবিতে চেনা দায়

বাংলাদেশের ছবিতে ডেবিউ জিতের

এবার জিৎ (Jeet) অনুরাগীদের জন্য এল বড় সুখবর। শোনা যাচ্ছে, এবার বাংলাদেশি ছবিতে ডেবিউ করতে চলেছেন অভিনেতা। রিপোর্ট বলছে, ‘তুফান’ খ্যাত পরিচালক রায়হান রাফির পরবর্তী ছবিতে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জিৎ (Jeet)। ছবির নাম রাখা হতে পারে ‘লায়ন’।

আরো পড়ুন : ‘সালা কপি করতা হ্যায়’! পরপর ফ্লপ, বিগ বি-ই বলিউডে টিকতে দেননি মুকেশকে!

পরিচালকের সঙ্গে আলোচনা জিতের

রায়হান রাফি এর আগেই সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, জিতের (Jeet) সঙ্গে তিনি ছবি করতে চান। তিনি এমন কিছু ইন্টারেস্টিং করতে চান যা জিৎ আগে কখনো করেননি। এ বিষয়ে জিতের (Jeet) সঙ্গে একাধিক বার আলোচনা করেছেন তিনি। তবে এখনো পর্যন্ত এই ছবির বিষয়ে কোনো ঘোষণা করা হয়নি।

Jeet

গুঞ্জন বলছে, চলতি বছরেই জিতের এই ছবির শুটিং শুরু হয়ে যেতে পারে। আগামী বছর ইদে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। যদিও এই ছবিতে জিতের নায়িকা হিসেবে কাকে দেখা যাবে তা এখনো ঠিক হয়নি। টলিপাড়ার কোনো নায়িকাকে দেখা যাবে নাকি বাংলাদেশের কোনো জনপ্রিয় অভিনেত্রীকে দেখা যাবে জিতের বিপরীতে তা এখনো স্পষ্ট নয়। এই ছবির বিষয়ে আরো তথ্য জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর