‘মেরে দেওয়ার চক্রান্ত ছিল’! বোমার আঘাতে জখম অর্জুন সিং! এখন কেমন আছেন?

বাংলা হান্ট ডেস্কঃ ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ তিনি। বঙ্গ রাজনীতিতে যে ক’জন ‘বাহুবলী’ রয়েছেন, তাঁদের মধ্যে একজন হিসেবে অনেকে গণ্য করে তাঁকে। পুজোর আবহে সেই অর্জুন সিংয়ের বাড়ির সামনেই চলল দেদার গুলি, বোমাবাজি। জখম হয়েছেন পদ্ম নেতা। অর্জুনের (Arjun Singh) দাবি, তাঁর প্রাণে শেষ করে দেওয়ার চক্রান্ত ছিল।

  • এখন কেমন আছেন অর্জুন সিং (Arjun Singh)?

জানা যাচ্ছে, আজ সকালে বেশ কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে বিজেপি (BJP) নেতার বাড়ির সামনে আসেন। এরপর শুরু হয় বোমাবাজি। সেই সঙ্গেই বেশ কয়েক রাউন্ড গুলিও চলে বলে খবর। সেই আওয়াজ পেয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন অর্জুন। তখনই বোমার আঘাতে চোট লাগে তাঁর।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অভিযোগ করেন, সোমনাথ শ্যামের ছেলে নমিত সিং এই কাণ্ড ঘটিয়েছেন। সোমনাথ শ্যাম স্থানীয় তৃণমূল কংগ্রেস কাউন্সিলর। অর্জুন (Arjun Singh) বলেন, ‘ও-ই ১৫-২০ জন দুষ্কৃতী নিয়ে আমার বাড়ির ওপর হামলা চালায়। আমার নিরাপত্তারক্ষীদের ওপরও হামলা চালায়। নবরাত্রির পুজো হচ্ছিল, আমি সেখানে ছিলাম। শব্দ পেয়ে নীচে নেমে আসি। গুলি চালানো থেকে বোমাবাজি, কিছুই বাদ দেয়নি’।

আরও পড়ুনঃ ফেব্রুয়ারিতেই বিরাট ‘সুখবর’! কী ঘোষণা করবে রাজ্য? দেবের কথায় খুশির হাওয়া বাংলায়

প্রাক্তন বিজেপি সাংসদ জানান, একটা বড় স্প্লিন্টার এসে তাঁর পায়ে লাগে। আপাতত তিনি নিজের বাড়িতেই রয়েছেন বলে খবর। অর্জুনের অভিযোগ, পুলিশের সামনেই এই কাণ্ড ঘটেছে। তাঁরা নীরব দর্শক হয়ে দাঁড়িয়েছিলেন। প্রায় ২৫টার বেশি বোমা ছোড়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

Arjun Singh

পদ্ম নেতা বলেন, ‘আমায় মেরে ফেলার চক্রান্ত ছিল। কিন্তু সেটা ব্যর্থ হয়েছে। তবে আমার পায়ে বোমার আঘাত লেগেছে। একটা বড় স্প্লিন্টার আমার হাঁটুর নীচে এসে লাগে। রক্তও বেরোয়। আঘাত খুব গুরুতর নয়’। অর্জুন (Arjun Singh) বলেন, আজ কীভাবে পুলিশের সামনে হামলা চালানো হয়েছে, সেটার ভিডিও তাঁর কাছে রয়েছে। তাঁর অভিযোগ, ওই এলাকার আইনশৃঙ্খলা ব্যবস্থা একেবার ভেঙে পড়েছে।

এদিকে যার ছেলের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ, সেই সোমনাথ শ্যাম অবশ্য সবটা অস্বীকার করেছেন। তৃণমূল কাউন্সিলর বলেন, ‘আমি তো শুনেছি, অর্জুন সিং কেন্দ্রীয় বাহিনী সঙ্গে নিয়ে এলোপাথাড়ি  গুলি চালাচ্ছেন, বোমা মারছেন। ওর পায়ের নীচ থেকে মাটি সরে গিয়েছে। এখন বাচ্চা বাচ্চা ছেলেদের সঙ্গে ঝগড়া করছেন। নিজে হাতে গুলি চালাচ্ছেন। ময়দানে নেমে যদি গুলি চালানো হয়, তাহলে অনেক সময় তো নিজেরও লাগে’।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর