টলিউডের অমিতাভ-রেখা দেব শুভশ্রী? প্রাক্তনকে নিয়ে প্রশ্নের গুগলিতে হোঁচট খেলেন অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক : টলিউডে পরিণতি না পাওয়া প্রেম কাহিনিগুলির মধ্যে একটি দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) সম্পর্ক। অনস্ক্রিনে তাঁদের রসায়ন যতটা সুপারহিট ছিল, বাস্তবে ততটাই গভীর ছিল দুজনের প্রেম। প্রকাশ্যে কখনো স্বীকার না করলেও দেব (Dev) শুভশ্রীর (Subhashree Ganguly) বিশেষ সম্পর্ক টলিপাড়ায় অজানা ছিল না কারোরই। তবে তাঁদের বিচ্ছেদের পর বিষয়টা নিয়ে খোলাখুলি কথা বলতে শুরু করেন অনেকেই।

দেব শুভশ্রী দুজনের জীবনেই এসেছে বদল

দেব শুভশ্রী (Subhashree Ganguly) জুটির বিচ্ছেদের পর একটা লম্বা সময় পেরিয়ে গিয়েছে। এই সময়টাতে দুই তারকার পেশাগত এবং ব্যক্তিগত দুই ক্ষেত্রেই এসেছে আমূল পরিবর্তন। কেরিয়ারে দুজনেই সফল। ব্যক্তিগত জীবনে রুক্মিনী মৈত্রের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন দেব। অন্যদিকে শুভশ্রী (Subhashree Ganguly) স্বামী, দুই সন্তান নিয়ে ঘোরতর সংসারী। তবুও এখনো তাঁদের নিয়ে রয়ে গিয়েছে কৌতূহল। আর সেই কারণেই সম্প্রতি দেবের সামনে প্রাক্তন শুভশ্রীর প্রসঙ্গ তুললেন কুণাল ঘোষ।

আরো পড়ুন : খোদ মুখ্যমন্ত্রীর থেকে বিশেষ পুজো উপহার, আহ্লাদে ডগমগ সৌমিতৃষা, কী পেলেন মিঠাই রানী?

দেবকে বেফাঁস প্রশ্ন কুণালের

সোশ্যাল মিডিয়ার ‘তু তু ম্যায় ম্যায়’ ছেড়ে সম্প্রতি কফি কাপ হাতে রাজনৈতিক সহকর্মী কুণালের সঙ্গে বসেছিলেন দেব। সাক্ষাৎকারে হঠাৎই দেবকে গুগলি দিয়ে বসেন কুণাল ঘোষ। অমিতাভ বচ্চন, রেখা এবং জয়া বচ্চনের ‘সিলসিলা’ ছবির একটি গানে অমিতাভের জন্য রেখার চোখে স্পষ্ট জল দেখেছিলেন বলে জানান কুণাল। একই রকম ভাবে এক অ্যাওয়ার্ড শোতে নাকি শুভশ্রীর (Subhashree Ganguly) চোখেও জল দেখেছিলেন ভক্তরা। দেবের দিকে নাকি চোখ তুলেই তাকাতে পারেননি তিনি? টলিউডেও কি একই রকম ‘সিলসিলা’?

আরো পড়ুন : ‘টেক্কা’ মুক্তির আগেই ধামাকা, রুক্মিনীকে নিয়ে দীর্ঘ প্রতীক্ষিত সুখবর দিলেন দেব

কী জবাব দেন অভিনেতা

কুণাল ঘোষ গুগলি দিলেও শান্ত ভাবে তা সামলান দেব। মুচকি হেসে জবাব দেন, ‘কিন্তু আমি সেদিন অমিতাভ ছিলাম না, আমি দেব ছিলাম’। প্রসঙ্গত, একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে বিভিন্ন অনুষ্ঠানেই মুখোমুখি হতে হয় দেব শুভশ্রীকে (Subhashree Ganguly)। কিন্তু সচেতন ভাবেই এড়িয়ে যান তাঁরা। তবে একবার এক অ্যাওয়ার্ড শোতে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর জন্য সেরা ওটিটি অভিনেত্রীর পুরস্কার শুভশ্রীর (Subhashree Ganguly) হাতে তুলে দিয়েছিলেন দেব। দুজনেই হাসি মুখে থাকলেও তাঁদের মধ্যে অস্বস্তি ভাব ছিল স্পষ্ট। সেদিন স্বামী সন্তানকে ধন্যবাদ জানালেও দেবের নাম উচ্চারণ করেননি শুভশ্রী (Subhashree Ganguly)। তবে তাঁর হাসিই বলে দিয়েছিল অনেক কিছু।

Subhashree Ganguly

দেব শুভশ্রীর বিচ্ছেদ কেন হয়েছিল তার কারণ আজো অজানা। তবে প্রযোজক হিসেবে দেবের প্রথম তথা দেব শুভশ্রী জুটির শেষ ছবি ‘ধূমকেতু’ আজও দেখেনি মুক্তির আলো। সহ প্রযোজক রানা সরকারের সঙ্গে কিছু সমস্যা কারণেই নাকি আটকে রয়েছে ছবির মুক্তি। তবে দেব শুভশ্রী ভক্তরা আজো অপেক্ষা করে রয়েছেন শেষবার পর্দায় এই জুটিকে দেখার জন্য।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর