বাড়ির সামনে দেদার গুলি, বোমাবাজি! সোজা হাইকোর্টে ছুটলেন অর্জুন সিং! কী দাবিতে জানেন?

বাংলা হান্ট ডেস্কঃ শুক্রবার সকালে আচমকাই উত্তপ্ত হয়ে ওঠে জগদ্দলের মেঘনা মোড় এলাকা। ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে চলে দেদার গুলি, বোমাবাজি। বোমার স্প্লিন্টার ছিটকে পায়ে আঘাত পান বিজেপি নেতা। এবার এই ঘটনাতেই সোজা কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) দ্বারস্থ হলেন তিনি।

  • বাড়ির সামনে হামলা! হাইকোর্টে (Calcutta High Court) ছুটলেন অর্জুন

গতকাল এই ঘটনা ঘটার পরেই অর্জুন (Arjun Singh) অভিযোগ করেছিলেন, এর সঙ্গে স্থানীয় তৃণমূল নেতা নমিত সিং এবং তাঁর শাগরেদরা জড়িত। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘ও-ই ১৫-২০ জন দুষ্কৃতী নিয়ে আমার বাড়ির ওপর হামলা চালায়। আমার নিরাপত্তারক্ষীদের ওপরও হামলা চালায়। নবরাত্রির পুজো হচ্ছিল, আমি সেখানে ছিলাম। শব্দ পেয়ে নীচে নেমে আসি। গুলি চালানো থেকে বোমাবাজি, কিছুই বাদ দেয়নি’।

এবার বাড়ির সামনে হামলার এই ঘটনাতেই হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন ব্যারাকপুরের প্রাক্তন বিজেপি সাংসদ। বিচারপতি হিরণ্ময় ভট্টাচার্যের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। জানা যাচ্ছে, এই ঘটনায় এনআইএ (NIA) তদন্তের দাবি জানিয়েছেন অর্জুন। বিচারপতির নির্দেশ, মামলায় যুক্ত সকল পক্ষকে নোটিশ দিতে হবে।

আরও পড়ুনঃ পুজোয় বাড়ি বাড়ি ‘অভিষেকের দূত’! উপহারের সঙ্গে কী বার্তা পাঠালেন তৃণমূল সাংসদ?

আজ রাজ্যের তরফে কোনও আইনজীবী হাইকোর্টে (Calcutta High Court) উপস্থিত ছিলেন না। জানা যাচ্ছে, আবেদনকারী এনআইএ এবং কেন্দ্রীয় সরকারকে এই মামলায় যুক্ত করার আবেদন জানিয়েছেন। সেই আবেদন মঞ্জুর করা হয়েছে। আগামী সোমবার দুপুর ২টোয় বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের রেগুলার বেঞ্চে এই মামলার শুনানি হতে পারে বলে খবর।

Calcutta High Court

এদিকে গতকাল বাড়ির সামনে হামলা হওয়ার পর অর্জুন অভিযোগ করেন, ‘আমায় মেরে ফেলার চক্রান্ত ছিল। সেটা ব্যর্থ হয়েছে। তবে আমার পায়ে বোমার আঘাত লেগেছে। একটা বড় স্প্লিন্টার আমার হাঁটুর নীচে এসে লাগে, রক্তও বেরোয়। আঘাত খুব গুরুতর নয়’।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর