দুর্গাপুজোর প্যান্ডেল হপিং -এ জগদ্ধাত্রী! বিনা মেকআপে জ্যাসকে দেখেই অবাক দর্শক

বাংলা হান্ট ডেস্ক : এই মুহূর্তে বাংলা সিরিয়ালের জগতে অতি পরিচিত নাম ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। জি বাংলার এই সুপার হিট মেগা সিরিয়ালে প্রধান নায়িকা জগদ্ধাত্রীর (Jagadhatri) চরিত্রে অভিনয় করেই  দর্শকদের মন জিতে  নিয়েছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। এটাই অঙ্কিতা অভিনীত প্রথম মেগা সিরিয়াল। আর প্রথম সিরিয়ালেই বাজিমাত করেছেন অভিনেত্রী।

দুর্গা দর্শনে কলকাতার রাস্তায় জগদ্ধাত্রী (Jagadhatri)

শুরু থেকেই জগদ্ধাত্রীর (Jagadhatri) চরিত্রে  নিজের নিখুঁত অভিনয় গুণে বাংলা সিরিয়ালের দর্শকদের মন জিতেছেন অঙ্কিতা। তাই এটাই যে অঙ্কিতার ডেবিউ সিরিয়াল তা তাঁর অভিনয় দেখে সত্যিই বলা মুশকিল। এই সিরিয়ালে অঙ্কিতর  নায়ক স্বম্ভুর চরিত্রে  অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। টেলিভিশনের পর্দায় সুপার হিটএই জুটির তাদের রসায়ন দেখলে মন গলে যায় দর্শকদের।

সিরিয়ালের নায়িকা  জগদ্ধাত্রী একসাথে সামলায় ঘরে বাইরের কাজ। বাইরে একের পর এক অপরাধীদের ধরতে যেমন সে সিদ্ধহস্ত বাড়িতেও তেমনি সমস্ত কাজে বাড়ি পারদর্শী অঙ্কিত জগধাত্রী। দেখতে দেখতে শুরু হয়ে গিয়েছে বাঙালির প্রাণের উৎসব দুর্গাপুজো। ইতিমধ্যেই পুজোর ছুটিও পেয়ে গিয়েছেন ছুটিও পেয়ে গিয়েছেন সিরিয়ালের কলাকুশলীরা।

আরও পড়ুন : লোকে বলছে পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবে! পুজোর মধ্যেই ঢাকের তালে তুলকালাম সাহেব-সুস্মিতার

যদিও তার জন্য  দিনরাত এক করে পুজোর দিনগুলোর জন্য সিরিয়ালের বেশ কিছু এপিসোড ব্যাংকিং করে রাখতে হয়েছে। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পর্দার জগদ্ধাত্রী অর্থাৎ অঙ্কিতার প্যান্ডেল হপিং-এর একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে একেবারে সাদামাটা একটা ড্রেস পরেই বিনা মেকআপে কলকাতার রাস্তায় ঠাকুর দেখতে বেরিয়ে পড়েছেন অঙ্কিতা।

আর সঙ্গে রয়েছে বাঁশি। সেই বাঁশি বাজেতেই ঠাকুর দেখার মজা নিচ্ছেন অভিনেত্রী। সিরিয়ালে সারাক্ষণ অঙ্কিতাকে মেক আপ করে জগদ্ধাত্রীর লুকেই  থাকতে হয়। তাই দর্শকরা এতদিন তাঁকে সারাক্ষণ মেকআপ করা অবস্থাতেই দেখেছেন। কিন্তু এবার  দেখা গেল বিনা মেকআপেও এক কথায় অসাধারণ সুন্দরী অঙ্কিতা। সেকথা জানিয়েই সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার এই রীল ভিডিওতে উপচে পড়েছে নেটিজেনদের একের পর এক মন্তব্য।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর