আজকের রাশিফল ৯ অক্টোবর, ব্যবসায় বাজিমাত এই চার রাশির

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কোনও ব্যবসায়িক অথবা আইনি কাগজপত্র আজ ভালো করে না পড়ে তাতে সই করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। একজন পুরনো বন্ধুর সাথে আপনার দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির উদ্দেশ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন এবং মাংস খাওয়া থেকে বিরত থাকুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আপনি আজ একটি খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অত্যধিক খরচের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লক্ষ্মী চালিশা এবং দেবী লক্ষ্মীর প্রশংসা সূচক বাক্য পাঠ করুন।

মিথুন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। রক্তচাপে রোগীরা রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। জমি সংক্রান্ত আর্থিক লেনদেনের জন্য এই দিনটি অবশ্যই ভালো। সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার উদ্দেশ্যে সাদা রঙের কাপড়ে খিরনি গাছের শিকড় বেঁধে রাখুন।

কর্কট রাশি: আপনি আজ একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কারণ, আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। একজন আধ্যাত্মিক ব্যক্তি অথবা বয়স্ক কেউ আপনার সঠিক পথপ্রদর্শক হয়ে উঠবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে কাজে বেরনোর আগে কপালে চন্দন বা কেশরের টিকা লাগান।

সিংহ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। বিনোদনমূলক কাজকর্ম এবং রূপচর্চার ক্ষেত্রে আজ অত্যধিক খরচ করবেন না। প্রেমের জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হবেন। কোনও যৌথ উদ্যোগের মাধ্যমে আপনি আজ লাভবান হতে পারবেন। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে কিংবা একটি পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে হনুমান চালিশা, সঙ্কটমোচন অষ্টক ও ভগবান রামের স্তুতি পাঠ করুন।

কন্যা রাশি: ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজকর্ম করার ক্ষেত্রেই দিনটি অবশ্যই ভালো। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। ব্যবসায়িক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো করবেন না। এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি সতর্ক হতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: কর্মজীবনে উন্নতির লক্ষ্যে “ওম নমঃ ভাগবতে বাসুদেবায়া”- এই মন্ত্রটি ২৮ বা ১০৮ বার জপ করুন।

তুলা রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পরিবারের একটি গোপন খবর জানতে পেরে আপনি আজ অবাক হয়ে যাবেন। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে আজ কোনও সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনি আজ একটি ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। জীবনসঙ্গীর সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: কর্মজীবনে প্রভাব বৃদ্ধির লক্ষ্যে এবং শুক্রকে খুশি রাখার জন্য সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন ও ইস্ত্রি করা জামাকাপড় পরিধান করুন।

বৃশ্চিক রাশি: অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি একটি সামাজিক কর্মকাণ্ডে উপস্থিত থাকতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। বিবাহিত জীবনে আপনি আজ একটি চমকের সম্মুখীন হতে পারেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লালচে-বাদামী রঙের কুকুরকে রুটি খেতে দিন।

ধনু রাশি: আপনি আজ কোনও দান-ধ্যান এবং সামাজিক কাজে যুক্ত থাকতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। কোনও ধর্মীয় স্থানে অথবা আত্মীয়ের বাড়িতে আপনি আজ বাড়িতে যেতে পারেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। ভ্রমণের সুযোগ আজ আপনি অন্বেষণ করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী ব্যক্তিদের খাবার খেতে দিন এবং সেখান থেকে নিজেও কিছুটা খান।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আপনি আজ কোনও খেলাধূলায় কিছুটা সময় অতিবাহিত করতে পারেন। বন্ধুবান্ধবদের সাহায্যে আপনি আজ আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি আপনার পুরনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো এবং সাদা রঙের কুকুরকে রুটি খেতে দিন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: বাড়ির পরিবেশে আজ আপনি কিছু ছোটখাটো পরিবর্তন করতে পারেন। দীর্ঘ সময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে আজ আপনি পরিত্রাণ পাবেন। আত্মীয়দের কাছ থেকে আজ আপনি কোনও কাজে বিশেষ সমর্থন পেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে তামার ফুলদানিতে লাল রঙের ফুল রাখুন।

মীন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আজ আপনার কোনও খেলাধূলার পরিকল্পনা হতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ নির্ধারিত সময়ের মধ্যে সমস্ত কাজ শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান কৃষ্ণের উদ্দেশ্যে কর্পূর দিয়ে আরতি করুন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর