ডিসেম্বরের সুখবর! বিয়ের বছর ঘোরার আগেই, বিশেষ ইঙ্গিত দিলেন পাইস হোটেলের নন্দিনী দিদি

বাংলা হান্ট ডেস্ক : ডালহৌসির পাইস হোটেলের নন্দিনী দিদিকে (Nandini Didi) কে না চেনেন! একটা সময় নিজের বৃদ্ধ বাবার স্বপ্ন পূরণ করতেই  নিজের মোটা মাইনের নিশ্চিত চাকরি ছেড়ে চলে এসেছিলেন কলকাতায়। বাবার কষ্ট কমাতেই একার কাঁধেই  নিয়েছিলেন সমস্ত দায়িত্ব। কলকাতার ফুটপাতে দাঁড়িয়ে জিন্স-টিশার্ট পরা,গলায় ব্লু টুথ হেডফোন ঝুলিয়ে রান্না করা ‘স্মার্ট নন্দিনী দিদি’ (Nandini Didi) সেসময় নিমেষে ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

অনুরাগীদের জন্য বড় ঘোষণা নন্দিনী দিদির (Nandini Didi)

একটা সময় তাঁর এই দোকানে গ্রাহকদের ভিড় লেগেই থাকত। কিন্তু এখন সময়ের সাথে সাথে অনেকটাই কমেছে, গ্রাহকদের আনাগোনা। বন্ধ হয়ে গিয়েছে ডালহৌসির ভাতের হোটেল। তবে এখন বাবার মাথার ওপর ছাদ করে দিয়েছেন নন্দিনী (Nandini Didi)। একটু একটু পূরণ করছেন সমস্ত স্বপ্ন। ইতিমধ্যেই নিউ টাউন চত্বরেই তিনি খুলেছেন আরও এক হোটেল।  যার নাম রেখেছেন নন্দিনী দিদির হেঁশেল।

বর্তমানে এই নন্দিনীদের পরিচয় একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। নিজস্ব একটি ইউটিউব চ্যানেলও আছে তাঁর।সেখানে মাঝেমধ্যেই ফুড ব্লগিং  করতে দেখা যায় নন্দিদিদিকে। তাছাড়া ব্রান্ডশুট করতেও দেখা গিয়েছে নন্দিনীকে। সোশ্যাল মিডিয়া থেকে পাওয়া জনপ্রিয়তার দৌলতেই ইতিমধ্যে অভিনয় করে ফেলেছেন একটি সিনেমাতেও।

উৎসবের  মরশুমে এবার রবিবার  সকালে লাইভে এসে অনুরাগীদের বিজয় দশমীর শুভেচ্ছা জানানোর সাথে দিলেন এক নতুন আপডেট। পুজোতেও মানুষের মন খারাপের কথা জানিয়েই এদিন নন্দিনী লিখেছেন, ‘আমি জানি এই বছরটা অনেকেই ভালো করে উপভোগ করতে পারেনি। পরের বছরটা আরো ভালো কাটবে এই আশা রাখি।’

আরও পড়ুন : দুর্গাপুজো শেষ হতেই বড় সিদ্ধান্ত নিলেন অপরাজিতা! হঠাৎ কি হল অভিনেত্রীর?

সেইসাথে নন্দিনীর সংযোজন, ‘আমি অনেককে চিনি, যারা এবার পুজোতে সেভাবে ঠাকুর দেখোনি, মজা করোনি, তাঁদের সবাইকে বলব পরেরবার হবে। এবার আমরা নিশ্চয়ই বিচার পাব। পরের বছর আমরা সকলে মিলে সেটাকে উদযাপন করব।’

Nandini 1

তবে এদিন নন্দিনী জানিয়েছেন তাঁর অনুরাগীদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে। এদিন লাইভেই তিনি বললেন, ‘কিছু নতুন হতে চলেছে এই বছর। এই বছরই। ডিসেম্বরের মধ্যে। তোমাদের জন্য রয়েছে সুখবর।’ প্রসঙ্গত গত বছরের শেষে, রুদ্র দাসের সঙ্গে আইনি বিয়ে করেছিলেন নন্দিনী। শোনা যায়, নন্দিনীর মতো তাঁর স্বামীরও  নাকি হোটেলেরই ব্যবসা রয়েছে।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর