কোথায় ঝগড়াঝাঁটি! মান অভিমান ভুলে হাসিমুখে ফ্রেমবন্দি অভিষেক ঐশ্বর্য, হচ্ছেটা কী বচ্চনদের সংসারে?

বাংলাহান্ট ডেস্ক : অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) পরিবারের ঝামেলা এখন কার্যত এসে দাঁড়িয়েছে হাটের মাঝে। তাঁদের বিয়ে থেকেই নানান গুঞ্জন অব্যাহত রয়েছে। আর পাঁচটা সাধারণ পরিবারের মতোই তাঁদেরও সাংসারিক বিতণ্ডা বহুবার উঠে এসেছে সংবাদ শিরোনামে। এখন যেমন চর্চায় রয়েছে অভিষেক এবং ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) বিচ্ছেদের গুঞ্জন।

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই ভাইরাল ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) অভিষেকের ভিডিও

সম্প্রতি অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে আলাদা আলাদা ভাবে প্রবেশ করতে দেখা গিয়েছিল অভিষেক এবং ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। পুরো পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেতাকে। অন্যদিকে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) গিয়েছিলেন কন্যা আরাধ্যাকে নিয়ে। সেখান থেকেই গুঞ্জন শুরু হয়। প্রায় প্রতিদিনই যখন অভিষেক ঐশ্বর্যকে নিয়ে নতুন নতুন গুঞ্জন ছড়াচ্ছে তখনই ভাইরাল একটি নতুন ভিডিও।

আরো পড়ুন : শুধু সলমন ঘনিষ্ঠ বলেই? ‘…তৈরি থেকো’, বাবা সিদ্দিকীর নৃশংস হত্যার পর ফের হুমকি বিষ্ণোই গ্যাংয়ের

কী দেখা গেল ভিডিওতে

ভিডিওতে দেখা গেল উলটপুরাণ! কোথায় মান অভিমান! ঝগড়াঝাঁটির লেশমাত্র নেই। বরং দিব্যি মেয়েকে নিয়ে হাসিমুখে ধরা দিলেন জুনিয়র বচ্চন দম্পতি। না, খুব বেশিদিন আগেকার নয় এই ভিডিও। সম্প্রতি অনন্ত এবং রাধিকার বিয়ের ডকুমেন্টারি ভিডিওতেই এক ফ্রেমে দেখা গিয়েছে অভিষেক ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। একসঙ্গে দিব্যি খোশমেজাজে ধরা দিয়েছেন তাঁরা। মা বাবার মাঝে বসে আরাধ্যার মুখেও উজ্জ্বল হাসি।

আরো পড়ুন : এই কাজ না করলেই গোপন ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকি! আরিয়ানের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ অনন্যার

ফের একসঙ্গে অভিষেক ঐশ্বর্য

ভিডিও দেখে অবাক নেটিজেনরা। যে অম্বানির বিয়েতে আলাদা আলাদা ভাবে প্রবেশ করতে দেখা গেল অভিষেক ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan), এখন তাঁদেরই প্রি ওয়েডিং সেরিমনিতে এমন ভিন্ন দৃশ্য! হচ্ছেটা কী অভিষেক ঐশ্বর্যর সংসারে? প্রশ্ন তুলেছেন কয়েকজন। অনেকে আবার তাঁদের একসঙ্গেই হাসিখুশি দেখেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

Aishwarya Rai Bachchan

শোনা যায়, বচ্চন পরিবারে সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বর্য। প্রভাব পড়েছে তাঁদের দাম্পত্যে। এর জন্য অনেকে জয়া বচ্চন এবং শ্বেতা বচ্চন নন্দাকেও দায়ী করেন। তবে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে এখনো পর্যন্ত একটা শব্দও খরচ করতে শোনা যায়নি ঐশ্বর্যকে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর