‘জয় গোপাল কি সৌমিতৃষার একার?’ মিঠাইরাণী-কে নিয়ে মুখ খুললেন ‘ঠাম্মী’ স্বাগতা

বাংলা হান্ট ডেস্ক : জি বাংলায় পর্দায় সম্প্রচারিত অন্যতম সুপারহিট মেগা সিরিয়াল ‘মিঠাই (Mithai)।  লকডাউনের সময় গৃহবন্দী বাঙালির ঘরে ঘরে বিনোদনের রসদ ছিল এই মেগা সিরিয়ালটি (Mithai)। সময়ের সাথে সাথে এই ধারাবাহিকের (Mithai) সদস্যরা হয়ে উঠেছিলেন দর্শকদের একেবারে ঘরের মানুষ। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের প্রধান নায়ক নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

মিঠাইকে (Mithai) নিয়ে মুখ খুললেন ঠাম্মি স্বাগতা

টেলিভিশনের পর্দায় তাঁদের জুটি ছিল সুপারহিট। যদিও সিরিয়াল শেষ হওয়ার আগে থেকেই প্রধান নায়ক-নায়িকার (Soumitrisha Kundu) মধ্যে সম্পর্ক তিক্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল চারিদিকে।’মিঠাই’ শেষ হবার পরেই এই সিরিয়ালের সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সাথে বিয়ের পিঁড়িতে বসেন আদৃত। বহু প্রতীক্ষিত সেই বিয়েতে বসেছিল চাঁদের হাট।

হাজির ছিলেন মোটা মিঠাই পরিবার। কিন্তু দেখা মেলেনি প্রধান নায়িকা মিঠাইরাণী সৌমিতৃষার (Soumitrisha Kundu)। যা নিয়ে শুরু হয়েছিল বিস্তর সমালোচনা। অদৃতের বিয়েতে সৌমিতৃষা কেন যাননি? কিংবা আদৃত নিজের বিয়েতে সৌমিতৃষাকে কেন ডাকেননি তা তাঁদের একান্ত ব্যক্তিগত ব্যাপার। প্রসঙ্গত এই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় সংলাপ ছিল ‘জয় গোপাল’।

আদৃত-কৌশাম্বীর  বিয়ের একাধিক ছবিতে ব্যবহার করা হয়েছিল এই সংলাপ। যা ভাইরাল হতেই তেড়েফুঁড়ে এসেছিলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর অনুরাগীরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই  বিষয়ে মুখ খুলেছিলেন মিঠাই সিরিয়ালের ঠাম্মি অভিনেত্রী স্বাগতা বসু।

আরও পড়ুন : অনিন্দ্যকে বারবার জোর না করার অনুরোধ মিমির! হঠাৎ কি হল দুই ‘বন্ধু’র?

অভিনেত্রীর কথায়, ‘এই বিয়ের জন্য একটা আলাদা গ্রুপ তৈরি করা হয়। তবে আদৃত সৌমীতৃষাকে নিমন্ত্রণ করেছেন কিনা, কেনই বা সৌমীতৃষা বিয়েতে যাননি, সেটা দুই পক্ষের একান্ত ব্যক্তিগত ব্যাপার।’ এরপরেই আদৃতের বিয়ের একাধিক গ্রুপ ছবিতে ‘জয় গোপাল’ বলা নিয়ে যে বিতর্ক তৈরী হয়েছে এপ্রসঙ্গে জানতে চাওয়া হলে এদিন অভিনেত্রী পাল্টা প্রশ্ন করে বলেন, ‘জয়গোপাল’ কি একমাত্র সৌমীতৃষা কুন্ডুর?’

Soumitrisha

তবে দীর্ঘদিন একসাথে কাজ করার সুবাদে একজন সহ অভিনেত্রী হিসাবে সৌমিতৃষাকে ভীষণ স্নেহ করেন এই বর্ষীয়ান অভিনেত্রী। এদিন তিনি জানান আদৃতের  বিয়েতে যাওয়ার বিষয়ে জানতে তিনি সৌমিতৃষাকে মেসেজ করেছিলেন। উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘সেই সময় তিনি নর্থ বেঙ্গলে থাকবেন। তাই আদৃতের বিয়েতে তিনি যেতে পারবেন না। বিষয়টি সম্পূর্ণ দু জনের ব্যক্তিগত বিষয় বলে,  এই বিষয়ে আর কথা বাড়াতে রাজি ছিলেন না অভিনেত্রী।‌


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর