নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে কোহলির প্রশংসায় পঞ্চমুখ গম্ভীর! করলেন “বিরাট” ভবিষ্যদ্বাণী

বাংলা হান্ট ডেস্ক: ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজ শুরু হতে আর মাত্র ২ দিন বাকি। এমতাবস্থায়, টিম ইন্ডিয়ার প্রস্তুতি পুরোদমে চলছে। তবে, এই সিরিজে সবার চোখ থাকবে বিরাট কোহলির দিকে। যিনি বাংলাদেশের বিরুদ্ধে বড় ইনিংস খেলতে পারেননি। এদিকে, নিউজিল্যান্ড সিরিজের আগে বিরাটের ঢাল হয়েছেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)।

কোহলির প্রশংসায় পঞ্চমুখ গম্ভীর (Gautam Gambhir):

পাশাপাশি, তিনি (Gautam Gambhir) কোহলির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। এছাড়াও, গম্ভীর তাঁর সম্পর্কে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। গম্ভীর এটাও জানিয়েছেন যে, বর্ডার-গাভাস্কার সিরিজে বিরাট কীভাবে পারফর্ম করবেন।

Gautam Gambhir praised Virat Kohli ahead of the Test series.

কি জানিয়েছেন গৌতম গম্ভীর: কোহলি সম্পর্কে গৌতম গম্ভীর (Gautam Gambhir) জানিয়েছেন, “দেখুন, বিরাট সম্পর্কে আমার দৃষ্টিভঙ্গি সবসময়ই খুব পরিষ্কার যে সে একজন বিশ্বমানের ক্রিকেটার। অনেকদিন ধরেই ভালো পারফর্ম করেছে। অভিষেকের সময় থেকেই রানের খিদে রয়েছে তার। এই খিদে তার সবসময় থাকে। আমি নিশ্চিত এই সিরিজে সে রান করার জন্য মুখিয়ে থাকবে এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও তাই করবে।”

আরও পড়ুন: বাংলাদেশ নয়! এবার এই প্রতিবেশী দেশ আদানিকে দিল বড় ঝটকা, জানলে হয়ে যাবেন “থ”

“একটি ম্যাচ বা সিরিজ দিয়ে বিচার করবেন না”: বিরাট সম্পর্কে গম্ভীর (Gautam Gambhir) আরও বলেন, “একটি বাজে ম্যাচ বা একটি সিরিজের ভিত্তিতে কোনও খেলোয়াড়কে বিচার করা উচিত নয়। প্রতি ম্যাচের পরে খেলোয়াড়দের বিচার করবেন না। যদি প্রতি ম্যাচের পর খেলোয়াড়দের বিচার করতে থাকেন তবে তাঁদের পক্ষে এটি ন্যায়সঙ্গত নয়।”

আরও পড়ুন: করণ জোহরের সাথে বড় চুক্তির অপেক্ষা! এবার বলিউডে এন্ট্রি নিতে চলেছেন আম্বানি

“সবাই ক্ষুধার্ত”: এদিকে, গৌতম গম্ভীর (Gautam Gambhir) অন্যান্য খেলোয়াড়দের বিষয়ও নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁর মতে, “প্রত্যেকেরই প্রতিদিন সেরা দিন থাকে না। আমি মনে করি আমাদের যে ধরণের পরিবেশ আছে, আমরা আমাদের খেলোয়াড়দের সমর্থন অব্যাহত রাখব। আমার কাজ হল সেরা প্লেয়িং ইলেভেন বাছাই করা, কাউকে বাদ দেওয়া নয়। আমি নিশ্চিত সবাই ক্ষুধার্ত এবং তারা জানে পরপর ৮ টি টেস্ট ম্যাচ রয়েছে।”


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর