‘ঈশ্বরের আর্শীবাদ’! ৭০ ছুঁই ছুঁই অন্নু কাপুর হঠাৎ কেন একথা বললেন?

বাংলা হান্ট ডেস্ক : কিছুদিন আগেই কন্ডোমের বিজ্ঞাপন করে শোরগোল ফেলে দিয়েছিলেন বলিউড অভিনেতা অন্নু কাপুর (Annu Kapoor)। ৬৮ বছর বয়সী বলি অভিনেতার (Annu Kapoor) মুখে যৌন সুস্থতা এবং কন্ডোমের প্রয়োজনীয়তার কথা শুনে চোখ কপালে উঠেছিল অনেকেরই। বিজ্ঞাপন প্রকাশ্যে আসা মাত্রই রসিকতা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও অভিনেতা (Annu Kapoor) নিজে যদিও এই বিষয়টাকে মজার ছলে নিতে রাজি নন একেবারেই।

কন্ডোমের বিজ্ঞাপন নিয়ে প্রতিক্রিয়া অন্নু কাপুরের (Annu Kapoor)

সম্প্রতি এই বিজ্ঞাপন সম্পর্কে নিউজ ১৮ এর সাথে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন,’দর্শক এটা হাস্যরসের সাথে ইতিবাচকভাবে গ্রহণ করেছেন। কিন্তু তারা এ নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করছে না। পণ্যটি ঠিক এটিই অর্জন করতে চেয়েছিল এবং তারা এটি অর্জন করেছে’। অভিনেতা জানিয়েছেন তিনি এই বিজ্ঞাপনের মাধ্যমে তরুণ তরুণ প্রজন্মের কাছে দাদু হিসাবে কন্ডোম ব্যবহার করার জন্য অনুরোধ করেছেন মাত্র।

শুধু তাই নয় এই বিষয়ে তরুণ প্রজন্মের কাছে যুক্তিসঙ্গত উপায়ে নিজের জীবনের অভিজ্ঞতাও ভাগ করে নিতে চান অন্নু কাপুর। এদিন কন্ডোমের এই বিজ্ঞাপন প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘এই বৃদ্ধ তরুণদের সাবধানে থাকতে বলছেন। তাদের মধ্যে কেউ কেউ আমার নাতি-নাতনিদের বয়সের হতে পারে। আমি খুব বিনোদনমূলক উপায়ে দাদু হিসাবে তাদের সঠিক দিকনির্দেশনা দিচ্ছি। আমি নিজেকে ভাগ্যবান এবং ধন্য মনে করি যে তারা এখনও আমাকে ভালবাসে এবং শ্রদ্ধা করে। আমার বয়স এখন ৭০ হবে, এই বয়সে আমি আর কী চাই? আমি তাদের যৌনতার সময় সুরক্ষা নেওয়ার জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি।’

আরও পড়ুন : স্বামী দেবরাজ রায়ের মৃত্যুর পর, কিভাবে দিন কাটছে নিঃসন্তান অনুরাধা রায়ের?

সেইসাথে অভিনেতা এদিন যৌনতাকে ‘আশীর্বাদ’ বলেও মন্তব্য করেন। অভিনেতার মতে যৌনতা মানব জীবনের অন্যতম পবিত্র এবং গুরুত্বপূর্ণ শারীরিক দিক। তাই এই বিষয়টিকে স্ট্যান্ড-আপ কমেডির বিষয় হিসাবে বিবেচনা করা উচিত নয় বলেই দাবি করেছিলেন তিনি। অন্নু কাপুরের কথায় ‘ঈশ্বরের দেওয়া সুন্দর আর্শীবাদের মধ্য অন্যতম যৌনতা’।

 

View this post on Instagram

 

A post shared by Durex India (@durex.india)


কি দেখানো হয়েছে বিজ্ঞাপনে?

ডিউরেক্স ইন্ডিয়ার বিজ্ঞাপনে তরুণ প্রজন্মকে সেফ-সেক্স নিয়ে সচেতন করতেই দেখা গিয়েছে অন্নু কাপুরকে। ভিডিওতে বর্ষীয়ান অভিনেতাকে বলতে শোনা যায়, ‘প্রকৃত বন্ধু সে-ই যে যেকোনো পরিস্থিতিতে আপনার পাশে দাঁড়ায়। তিনি আপনার জীবনে এমনভাবে ফিট করেন যেন সে আপনার দেহেরই একটি অংশ। তার সঙ্গ আপনার সুখ বহুগুণ বাড়িয়ে দেয়। তিনি সর্বদা বর্মের মতো আপনাকে রক্ষা করেন। ডিউরেক্স ক্লোজ ফিট কনডম, আপনার সত্যিকারের বন্ধু’।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর