আজকের রাশিফল ২৩ অক্টোবর, বড়সড় সুখবর পাবে এই চার রাশি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি।

দেখে নিন আজকের রাশিফল (Ajker Rashifal):

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। প্রিয়জনদের কাছ থেকে আজ আপনি উপহার পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সন্ন্যাসীদের উদ্দেশ্যে সাদা এবং কালো রঙের বস্ত্র অর্পণ করুন।

বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। যদিও, কোথাও ভ্রমণের কারণে আজ আপনি ক্লান্ত হয়ে পড়তে পারেন। আপনার একগুঁয়ে মনোভাব আজ বাবা-মায়ের চিন্তার কারণ হতে পারে। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। কোনও কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন এবং মাংস খাওয়া থেকে নিজেকে বিরত রাখুন।

মিথুন রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনও মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে “ওম নমো ভাগবতে রুদ্রায়”- এই মন্ত্রটি সকাল এবং সন্ধ্যায় ১১ বার পাঠ করুন।

কর্কট রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক লেনদেনগুলি আজ আপনাকে অত্যন্ত সতর্কতার সাথে সামলাতে হবে। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কোনও কাজ করতে গিয়ে আজ আপনি অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্নানের জলে গম, গোটা লাল মুসুর এবং লাল সিঁদুর মিশিয়ে সূর্য স্নান করুন।

সিংহ রাশি: আপনার একটি বহু প্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। আজ আপনার একটি অস্থাবর সম্পত্তি চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কোনও নতুন প্রকল্পে যুক্ত হওয়ার আগে সেই সম্পর্কে অবশ্যই ভাবনা-চিন্তা করুন। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কোনও কাজে বাইরে যাওয়ার আগে কপালে লাল রঙের তিলক লাগিয়ে নিন।

কন্যা রাশি: কোথাও কোনও সমস্যার সম্মুখীন হলে অবশ্যই পরিবারের ব্যক্তিদের কাছ থেকে সাহায্য গ্রহণ করুন। শরীরের প্রতি যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। ভালোবাসার মানুষটির জন্য আজ আপনি সন্ধ্যে নাগাদ কোনও বিশেষ পরিকল্পনা করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে বাড়ি এবং অফিসের দেওয়ালে ক্রিম অথবা হলুদ রং দিন।

তুলা রাশি: আপনি যদি অর্থ-সংক্রান্ত কোনও মামলায় জড়িত থাকেন সেক্ষেত্রে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আজ আপনি অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আজ আপনি ঘুমিয়ে অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
প্ৰতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ঝাড়ুদারদের উদ্দেশ্যে আর্থিকভাবে বা অন্য কোনও ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পরিবারের একজন সদস্যের আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। তবে, প্রত্যেকের সাথে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার মাধ্যমে আজ আপনি কিছু ভালো ধারণা পাবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে সবসময় নিজের কাছে ভগবান গণেশের ছবি রাখুন।

ধনু রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনি আজ কোনও সামাজিক কাজকর্ম এবং পরোপকারে ব্যস্ত থাকবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত হয়ে কথা বলুন। জীবন সঙ্গীর সাথে আজ আপনার কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলেও কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে মতবিরোধ হতে পারে।
প্রতিকার: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে বাড়িতে কোনও আবর্জনা জমতে দেবেন না।

আরও পড়ুন: Chanakya Niti: এই ৫ টি কথা স্ত্রী-রা কখনও জানতে দেন না স্বামীদের! সবসময় লুকিয়ে রাখেন তাঁদের কাছ থেকে

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজকর্মগুলি আজ সঠিকভাবে সম্পন্ন হবে। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা অযথা চিন্তা করবেন না। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ আপনার অর্ধাঙ্গিনীর ব্যস্ততা বৃদ্ধি পেতে পারেন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি পবিত্র এবং ধর্মীয় স্থানের সাদা ও কালো রঙের কম্বল অর্পণ করুন।

আরও পড়ুন: এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলেই জীবনে মিলবে বড় সাফল্য! দু’হাতে আসবে টাকা, কি বলছে জ্যোতিষশাস্ত্র?

কুম্ভ রাশি: সেইসব কাজগুলি আজ বেশি করে করুন যেগুলি আপনার মনে কোনও প্রভাব ফেলবে না। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। দিনের শুরুটা খুব একটা খারাপ না কাটলেও সন্ধ্যে নাগাদ আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। বিবাহিত জীবন আজ নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি নারকেলের মধ্যে চিনি আটা এবং ঘি-এর মিশ্রণ রেখে সেটি একটি অশ্বত্থ গাছের নিচে রেখে দিন।

মীন রাশি: কোনও কাজে আজ আপনি সবার কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনার যদি আজ কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকে সেক্ষেত্রে নিজের ব্যাগপত্রগুলি সতর্কতার সাথে রাখুন। নাহলে সেগুলি চুরি হতে পারে। বিশেষ করে আপনার মানিব্যাগটি সাবধানে রাখুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে দুর্গা মন্দিরে প্রসাদ অর্পণ করুন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর