মুকুটে জুড়ল নয়া পালক, এই বাঙালি পরিচালকের হাত ধরেই বলিউড ডেবিউ লাবণী সরকারের

বাংলাহান্ট ডেস্ক : বাংলা ছবি যতই ভালো ব্যবসা করুক না কেন, অধিকাংশ টলিউড অভিনেতা অভিনেত্রীদের কাছে বলিউড এক স্বপ্নের মঞ্চ। জাতীয় স্তরে স্বীকৃতি পেতে কে না চায়। আর এখন তো শুধু হিন্দি নয়, দক্ষিণী ভাষার ছবিতেও চুটিয়ে কাজ করছেন বাংলার অভিনেতা অভিনেত্রীরা। এবার এই তালিকায় জুড়ল আরেক অতি পরিচিত নাম। লাবণী সরকার (Laboni Sarkar)। বাংলা সিনেমা, সিরিয়ালের দাপুটে অভিনেত্রী এবার পা রাখছেন বলিউডে।

বলিউডে ডেবিউ করছেন লাবণী সরকার (Laboni Sarkar)

টলিউড ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য লাবণী সরকার (Laboni Sarkar)। বড়পর্দা থেকে ছোটপর্দা, সর্বত্র অবাধ যাতায়াত তাঁর। এক সময় অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। নায়িকা হওয়ার বাসনা ছেড়ে অভিনয়ের তাগিদে করেছেন নিজের থেকে অনেক বেশি বয়সের চরিত্র। প্রতিবারেই নিজের ক্ষুরধার অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। এবার তা দেখার পালা বলিউডের।

আরো পড়ুন : ফেরার কোনো পথই রইল না, প্রাক্তনের শেষ চিহ্ন শরীর থেকে মুছে সম্পর্ক ভাঙলেন শার্লি!

হিন্দি পরিণীতায় করবেন অভিনয়

তবে কোনো হিন্দি ছবিতে নয়, বরং ওয়েব সিরিজে দেখা যেতে চলেছে লাবণীকে (Laboni Sarkar)। তার পরিচালক আবার বাঙালি! টলিউডের খ্যাতনামা পরিচালক রাজ চক্রবর্তী। আসলে রাজের ‘পরিণীতা’ যে হিন্দি লুক পাচ্ছে তা তো এতদিনে সকলেই জানেন। বাংলায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তীকে নিয়ে যে ছবিটি তিনি তৈরি করেছিলেন তা এবার হিন্দিতে সিরিজের রূপ দিচ্ছেন তিনি। সেখানেই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে লাবণী সরকারকে (Laboni Sarkar)।

আরো পড়ুন : বাস্তবেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন নায়িকা, পরিবর্তে এলেন জনপ্রিয় অভিনেত্রী, গল্প বদলে গেল কোন সিরিয়ালে?

কোন চরিত্রে থাকছেন অভিনেত্রী

উল্লেখ্য, বাংলা পরিণীতায় বাবাইদার মায়ের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অন্যদিকে অভিনেত্রী তুলিকা বসু ছিলেন মেহুলের মায়ের চরিত্রে। তবে হিন্দি সিরিজে খানিক অদলবদল হয়েছে। যেমনটা জানা যাচ্ছে, এবার মেহুলের মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন লাবণী সরকার (Laboni Sarkar)। তিনি একা নন, আরো বেশ কয়েকজন বাঙালি অভিনেতা অভিনেত্রীকে নাকি দেখা যাবে রাজের হিন্দি সিরিজে।

Laboni Sarkar

যতই বলা হোক না কেন, পরিণীতার হিন্দি সংষ্করণ। আদৌ বাংলা ছবির হিন্দি রিমেক বানাচ্ছেন না রাজ। জানা যাচ্ছে, বাংলায় পরিণীতা যেখানে শেষ হয়েছিল, অর্থাৎ মেহুল তার বাবাইদার মৃত্যুর প্রতিশোধ নেওয়ার মধ্যে দিয়েই শেষ হয়েছিল ছবি। হিন্দি সিরিজের গল্প নাকি শুরু হচ্ছে সেখান থেকেই। সিরিজের মুখ্য চরিত্রে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং অদিতি পোহানকর।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর