মর্মান্তিক এক মৃত্যুর ঘটনা নদিয়ার মায়াপুরে

নিজস্ব সংবাদদাতা,নদিয়াঃ মর্মান্তিক এক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো নদিয়ার মায়াপুরে। সুত্রের খবর বুধবার সকালে নবদ্বীপ থানার মায়াপুরের একটি বহুতল নির্মীয়মান ভবনের ১০ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম হাবুল শেখ, বয়স ৩৮ বছর। বাড়ি মায়াপুর বামুনপুকুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের মসজিদ পাড়া এলাকায় ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় প্রতিদিনকার মত এদিন সকালে ওই নির্মীয়মাণ বহুতল ভবনের কাজের তদারকি করতে গিয়েছিলেন হাবুল শেখ। বেলা ১১টা নাগাদ কাজের তদারকি চলাকালীন হঠাৎ পা পিছলে ১০ তলা ভবনের একেবারে উপর থেকে নিচে পড়ে যায় আবুল শেখ। ঘটনাটি লক্ষ্য করে অন্যান্য কর্মরত শ্রমিকরা তারাই দ্রুত নিচে নেমে এসে তাকে উদ্ধার করে স্থানীয় মায়াপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

   

IMG 20190604 155955

জানা যায় ওই যুবক বেশ কিছুদিন ধরেই “নিমাই নিতাই” নামক একটি বহুতল ভবনের রং এর দায়িত্বে ছিলেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায়। উল্লেখ্য মৃত যুবক হাবুল শেখের দাদা আইয়ুব নবী শেখ হলেন, মায়াপুর এক নম্বর অঞ্চলের সি পি আই এমের লোকাল কমিটির সম্পাদক। স্বভাবতই ভাইয়ের অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবার সহ ওই গ্রামে।ঘটনার তদন্তে পুলিশ।

সম্পর্কিত খবর