সালমান কে বিয়ে! মুখ খুললেন জারিন খান

বাংলা হান্ট ডেস্ক: সলমন বিয়ের ঘোষণা করতেই যে সে লাইমলাইট শুষে নিতে থাকবেন, তা নতুন করে বলার কিছু নেই। গোটা বলিউড অপেক্ষায় রয়েছে এই সুসংবাদের। তবে সলমন খানের বিয়ে নিয়ে এবার বলিউডে বড়সড় বোমা ফাটালেন অভিনেত্রী জারিন খান।

সাল ২০০৯, সদ্য ব্রেক আপ হয়েছে সলমন খান এবং ক্যাটরিনা কইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিপাড়ায় গুজব রটেছিল, জারিন খানের প্রেমে পড়েছিলেন সল্লু মিয়াঁ। সেই হারিয়ে যাওয়া গুজবকে আবার তাজা করে দিলেন জারিন খান। সম্প্রতি সলনের সঙ্গে বিয়ের প্রসঙ্গ নিয়ে জারি খানের মন্তব্য ঘিরে রীতিমতো তোলপাড় পরে যায়। জারিন তাঁর সাম্প্রতিক সাক্ষাৎকারে বলেন, ‘আমি চাইব আমার সঙ্গে সলমনের বিয়ে হচ্ছে, এমন একটা গুজব রটুক ‘। তিনি আরও জানান “গৌতম এবং কর্ণ দুজনেই বিবাহিত।বাকি রয়েছেন সলমন।তাই সলমনকেই বিয়ে করতে চাই আমি।”

   

তবে এই মন্তব্যের উত্তরে সলমন এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি। বড় পর্দায় সলমন-জারিন জুটিকে শেষ দেখা গিয়েছে ‘রেডি’ ছবিতে এক আইটেম নম্বরে। ভাইজান আপাতত ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘ দাবাং ৩’-এর শুটিং নিয়ে। অন্যদিকে খুব শীঘ্রই তেলুগু ইন্ডাস্ট্রিতে নাম লেখাতে চলেছেন জারিন খান।

সম্পর্কিত খবর