কাঁকসার পনাগর বাজার স্কুলে ছাত্র ছাত্রীদের দিয়ে গা,হাত,মাথা মালিশ অভিযোগ শিক্ষকদের বিরুদ্ধে

সনাতন গরাই,দুর্গাপুর: পড়াশোনা না হলেও চলবে কিন্তূ আরাম না হলে চলবে না।কাঁকসার পনাগর বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা ছাত্রছাত্রীদের দিয়ে হাত,মাথা,ঘাড় ম্যাসাজ করায়।কখনো কখনো উকুন ও বাছানো করায় পড়ুয়াদের দিয়ে।

সোশ্যাল মিডিয়ার যুগ ঠিক এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি শুরু।এই ভাইরাল ভিডিও দেখেই এলাকার মানুষের মুখে প্রশ্ন ওঠে এটাই কি কাজ তাহলে শিক্ষকদের পঠনপাঠন করানো বাদ দিয়ে।অভিযোগ উঠেছে ওই স্কুলের বাংলা শিক্ষক এর বিরুদ্ধে।প্রায় দিন ই তিনি ছাত্র ছাত্রীদের দিয়ে গা,হাত টেপানো করায়।স্কুল চলাকালীন কি এটা উচিৎ কাজ।তারপরই কেউ বাংলা শিক্ষকের ওই কাহিনী ভাইরাল হয়ে যায়।

   

তারপর ই সংবাদ মাধ্যম প্রবেশ করে ওই উচ্চবিদ্যালযে।সেখানে ভাইরাল ভিডিও দেখানো হয় স্কুলের বাংলা শিক্ষক সন্দীপ চট্টোপাধ্যায় কে,সেই পরিপ্রেক্ষিতে তিনি জানান আমাদের কেউ একজন করেছে,যে করেছে তাকেই জিজ্ঞাসা করুন ।তিনি জানান খারাপ কিছু চাইলে সেটা তো স্কুলের বাইরে হত,এটা তো স্কুলের ভেতরে।

IMG 20190828 WA0133

তিনি জানান এই ঘটনায় আমি ব্যাথিত।অপরদিকে স্কুলের প্রধান শিক্ষক জানান ছাত্রছাত্রীদের সাথে এইরকম করা ঠিক না,এই ঘটনা যদি কেউ করে থাকে আমি সমর্থন করি না।তিনি জানান এই ঘটনার কথা মিটিং এ জানানো হবে এবং তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর