‘আদৃতের সঙ্গে বিয়ে আর আমিই…,’ গুঞ্জনের মাঝে প্রথমবার মুখ খুললেন ‘দিদিয়া’ কৌশাম্বী

বাংলা হান্ট ডেস্ক : ২০২৩ সালে বিয়ে করতে চলেছেন টলিপাড়ার নায়ক-নায়িকা। সূত্রে খবর, পরের মরশুমেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিপাড়ার (Tollywood) দুই জনপ্রিয় তারকারা। এনারা হলেন আদৃত রায় (Adrit Ray) এবং কৌশাম্বী চক্রবর্তী (Koushambi Chakraborty)। এর আগে এই জনপ্রিয় তারকারা একসাথে দিদি ভাইয়ের চরিত্রে মিঠাই ধারাবাহিকে কাজ করেছিলেন। যা দর্শকের হৃদয়কে ছুঁয়ে ছিল।

   

একটা সময় ছোট পর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল মিঠাই। কিন্তু আস্তে আস্তে সেটি বাংলার টপার ধারাবাহিকের স্থান দখল করেছিল। মিঠাই ধারাবাহিকের নায়ক চরিত্রে অভিনয় করেছিলেন আদৃত রায়। ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাই-বোনের বিয়ে চর্চার মুখে। জন্মদিনে একসাথে ছবি পোস্ট করতেই তাঁদের প্রেম-চর্চা উসকে যায়।

কৌশাম্বী চক্রবর্তী বিয়ে নিয়ে কি বললেন?

অভিনেত্রী বলেছেন, ‘জানুয়ারিতে আমরা বিয়ে করছি কে বললও? আর কারাই বা আমাদের বিয়ে দিচ্ছে, আমি তো বুঝতে পারছি না। এখন আমরা আমাদের কেরিয়ার নিয়ে ব্যস্ত, আমরা কাজ করছি, এসব ভুলভ্রান্তি গুঞ্জনে কান দেবেন না’।

আরও পড়ুন : প্রতি মাসে ১০০ জনের রাম মন্দির দর্শনের ব্যবস্থা করবেন শুভেন্দু, এইভাবে মিলবে বিশেষ সুবিধা

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ২০২২শে ডিসেম্বরে আদৃত এবং সুপ্রিয়ার বিয়ে ঠিক হয়েছিল। তারিখও পাকা হয়েছিল। কিন্তু সেইমতো বিয়ে হয়নি। বিয়েটি ভেস্তে গেছিল।নেটিজেনদের মতে, কৌশাম্বী-আদৃতের প্রেমের ঘনিষ্ঠতার জেরে এ ঘতনা ঘটে। তবে তাঁদের ছবি দেখে এটা পরিষ্কার যে তাঁরা সম্পর্কে রয়েছেন। এবং তাঁরা দুজনেই নিজের কর্মজীবন নিয়ে ব্যস্ত।

আরও পড়ুন : বছর শুরুতেই ফের ভিজবে বাংলা? বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গের ৫ জেলায়, ভয়ঙ্কর রিপোর্ট IMD-র

1689427279 adrit 1

সূত্রে খবর, তাঁরা মিঠাই চরিত্রে অভিনয় করলেও প্রথম দিকে তাঁরা বন্ধু ছিলেন। পরে আসতে আসতে তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে এবং পরিশেষে সেটি প্রেমে পরিণত হয়। তবে হ্যাঁ কৌশাম্বীর কথায় এটা পরিষ্কার যে তাঁদের বিয়ে এখনও ঠিক হয়নি। তিনি এও বলেন, ‘আমার জীবনে যখন কিছু হবে সেটা আপনারা সকলেই জানতে পারবেন’।