দেবের পর এবার মিমি! জল্পনা বাড়িয়ে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ

বাংলা হান্ট ডেস্ক : দিনকয়েক আগেই তিনটি গুরুত্বপূর্ণ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন অভিনেতা তথা তৃণমূলের প্রাক্তন সাংসদ দেব (Dev) ওরফে দীপক অধিকারী। আর এবার একই পথে হাঁটতে চলেছেন তৃণমূলের অপর তারকা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সদ্যই নলমুড়ি আর জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতি থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

   

যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর ইস্তফার খবর সামনে আসতেই শুরু হয়েছে জল্পনা। যদিও তার ইস্তফার কারণ সম্পর্কে বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে এবার কি তিনি সহকর্মী দেবের মত সাংসদ পদ থেকেও ইস্তফা দেবেন? প্রশ্ন উঠছে সমাজ মাধ্যমে।

জন্মদিন কাটানোর পরই রাজনৈতিক কেরিয়ারের অন্যতম বড় সিদ্ধান্ত নিলেন তিনি‌। লোকসভা নির্বাচনের দামামা বাজতেই রোগী কল্যাণ সমিতির পদ থেকে ইস্তফা দিলেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। যদিও এই নিয়ে মিমি কিংবা তার দল তৃণমূল, কারও তরফে এখনও পর্যন্ত স্পষ্ট কোনও বার্তা আসেনি।

আরও পড়ুন : ‘আগুনে ঘি ঢালবেননা’, সন্দেশখালি কাণ্ডে নীরবতা ভাঙলেন নুসরত, ধেয়ে এল চরম কটাক্ষ

mimi chakraborty 1641432072

ইস্তফাপত্রে সাংসদ লিখেছেন, ‘‘২০১৯ থেকে ’২৪ পর্যন্ত আমার সাংসদ পদের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। আপনাদের যে সমর্থন আমি পেয়েছি, তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমি চেয়ারপার্সন হিসাবে চিকিৎসক, নার্স এবং সর্বোপরি রোগীদের কল্যাণার্থে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করেছি।’’