টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩১ শে অক্টোবর ২০২০ শনিবার

বাংলাহান্ট ডেস্কঃ প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা আলাদা বৈশিষ্ট্য থাকায় রাশিফলও আলাদা হয়ে থাকে। জেনে নিন আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)। সিদ্ধিদাতা গণেশের গগন অনুযায়ী আজ রাশি অনুযায়ী কেমন কাটবে আপনার দিন জেনে নিন।

মেষঃ কাছের মানুষের দ্বারা আপনার ব্যক্তিগত জীবন ক্ষতিগ্রস্থ হতে পারে। নতুন কোন বই কিনে আজকের সমস্ত দিন আপনি নিকেজে গৃহবন্দি করে রাখতে পারেন। বন্ধুদের সাহায্যের অভাব বোধ করবেন। আপনার ব্যবসার কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না।

বৃষঃ যারা দীর্ঘদিন ধরে অর্থ সংক্রান্ত সমস্যার ডুবে ছিলেন, আজকে তারা বিশেষ কোন খাত থেকে আজকে অর্থ সাহায্য পেতে পারেন। আজকের দিনে আপনার পরিবার একটি আশ্চর্যজনক খবর পেতে পারে। আপনার ভদ্র ব্যবহার সকলের প্রশংসার কারণ হবে। সংসারের মহিলারা আজকের দিনে টিভিতে বেশি সময় দিতে পারেন।

মিথুনঃ আজকের দিনে সন্ধ্যার সময় বন্ধুদের সঙ্গে বেরোনর সম্ভাবনা রয়েছে। তবে এই রাশির ব্যক্তিরা আজ লোকজনের সঙ্গে দেখা করার থেকে একা থাকাই বেশি পছন্দ করবে। ফাঁকা সময়ে ঘর পরিস্কার করতে পারেন। কোন ব্যক্তিকে প্রভাবিত করতে বেশি খরচ না করাই শ্রেয়।

কর্কটঃ আজকের রাশিফল (Ajker Rashifal) বলছে, ঘরের অসম্পূর্ণ কাজ আজকের দিনে স্বামী স্ত্রী মিলিতভাবে সম্পন্ন করুন। আজ কোন পুরনো বন্ধুর আগমনে স্ত্রীর সঙ্গে আপনার পুরনো দিনের স্মৃতি ফিরিয়ে দেবে। স্কুলের সিনিয়রদের সঙ্গে বচসা থেকে দূরে থাকুন। তবে আজ এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে।

সিংহঃ ব্যস্ততার জীবন থেকে সময় বের করে পরিবারের সকলকে সঙ্গে নিয়ে ঘুরতে যেতে পারেন। প্রেমের আসল অর্থ আজকে জানতে পারবেন। পুরনো আজকের দিনে আপনার থেকে অর্থ সাহায্য চাইতে পারে। মন ভালো হয়ে যাবে।

কন্যাঃ ঋণ দেওয়া অর্থ ফেরত আসতে পারে। এই রাশির ব্যক্তিরা তাদের শ্বশুরবাড়ি থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। ফাঁকা সময়ে কোন বিষয়ে এতোটাই বিভোর হয়ে পড়বেন, যে গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন।

তুলাঃ আশেপাশের লোকজন আপনাকে নতুন করে স্বপ্ন দেখতে সাহায্য করবে। বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়ে মনের দুঃখের উপশম হবে। আপনার সিদ্ধান্ত জানতে চাইলে, লজ্জা পাবেন না। জীবনে ভালোবাসার প্রবেশ ঘটতে চলেছে।

বৃশ্চিকঃ আজকের দিনে অর্থ সঞ্চয়ে অনেক বাঁধা আসতে পারে। নতুন কোন বই কিনে আজকের সমস্ত দিন আপনি নিকেজে গৃহবন্দি করে রাখতে পারেন। প্রেমের বিষয়ে সচেতন হোন। অসুস্থ আত্মীয়ের সঙ্গে দেখা করতে যাওয়া উচিত।

ধনুঃ অবসর সময়ে যোগ সাধনা করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে আপনার মন ভালো থাকবে। অনেক দিন পর মানসিক শান্তি পাবেন। অর্থ ঋণ নিয়ে ফেরত দিচ্ছে না, এমন বন্ধুদের থেকে দূরে থাকুন।

মকরঃ আজকের রাশিফল (Ajker Rashifal) বলছে, ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের সময় আপনার আচরণ সংযত রাখুন। ভালোবাসার মানুষদের থেকে উপহার নেওয়ার এবং তাদেরকে উপহার দেওয়ার দিন। সময় পেলেও, পছন্দ মত কোন কাজ করতে পারেবন না।

কুম্ভঃ ভালোবাসার মানুষের সঙ্গে আজ দেখা হতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর ক্ষেত্রে মদ্যপান থেকে দূরে থাকুন। ভ্রমণ, খাওয়া দাওয়া এবং আনন্দ অনুষ্ঠান আপনার মন ভালো করে দেবে।

মীনঃ বাইরের কোন ব্যক্তির কারণে আপনার কাছের মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবেন। অপ্রত্যাশিত দিক থেকে আর্থিক যোগ রয়েছে। একাকীত্বের হতাশা কাটাতে পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান।

Back to top button