টাইমলাইনবিনোদনভিডিও

রাম নাম জপ করতে করতে নতুন ছবির ঘোষনা, বিতর্কের মাঝেই ‘রাম সেতু’র টিজার আনলেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক: বিতর্ক, বয়কট ট্রেন্ডের মাঝেই নতুন ছবির টিজার প্রকাশ‍্যে আনলেন অক্ষয় কুমার (Akshay Kumar)।  বহু প্রতীক্ষিত ‘রাম সেতু’ ছবির প্রথম ঝলক উন্মোচন করেছেন তিনি। এক মিনিটেরও কম সময়ের টিজারে নতুন লুকে দেখা মিলেছে আক্কির। মাত্র তিন দিনের সময় হাতে নিয়ে রাম সেতু অভিযানে নামতে চলেছেন তিনি।

দু বছর আগেই রাম সেতু ছবির ঘোষনা করেছিলেন অক্ষয়। অভিষেক শর্মা পরিচালিত ছবিটিতে অক্ষয় ছাড়াও রয়েছেন নুসরত ভারুচা এবং জ‍্যাকলিন ফার্নান্ডেজ। কয়েক সেকেন্ডের টিজার ভিডিওতে অক্ষয়কে দেখা যায় এক বিশেষ স‍্যুট পরে সমুদ্রে ঝাঁপ দিতে। জলের গভীরে গিয়ে রাম সেতুর খোঁজ করতে দেখা যায় তাঁকে।


চকিত ঝলক মেলে নুসরত, জ‍্যাকলিন, সত‍্যদেব কাঞ্চরানা এবং নস্সরের। অ্যাকশন, অ্যাডভেঞ্চার এবং পৌরাণিক কাহিনির মিশেলে তৈরি হতে চলেছে রাম সেতু। ছবিতে একজন পুরাতত্ত্ববিদের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। টিজারের শুরুতেই তাঁকে বলতে শোনা যায়, ‘রাম সেতু বাঁচাতে মাত্র তিন দিন সময় আছে আমাদের হাতে।’

কয়েক সেকেন্ডের টিজারে গতি, উত্তেজনা, রহস‍্য সবটাই ভাল ভাবে ফুটে উঠেছে। তবে গল্পের আভাস পেতে এখনো ট্রেলারের জন‍্য অপেক্ষা করতে হবে। দর্শকদের বিশেষ ভাল লেগেছে ব‍্যাকগ্রাউন্ডে ‘রাম নাম’ উচ্চারণ। অক্ষয় ভক্তরা ইতিমধ‍্যেই ঘোষনা করেছেন, এই ছবি ব্লকবাস্টার হবেই। এমনকি বয়কট বাহিনীর একাংশও বেশ খুশি ছবির বিষয়বস্তু নিয়ে, যা ছবি নির্মাতাদের জন‍্য বড় স্বস্তির বিষয়।

মুম্বই ছাড়াও দমন এবং দিউ আর উটির কাছে শুট করা হয়েছে ছবিটি। উল্লেখ‍্য, ছবিটি নিয়ে ইতিমধ‍্যেই বিতর্ক শুরু হয়েছে। বিজেপি সাংসদ সুব্রহ্ম‍্যণম স্বামী অভিযোগ করেছেন, রাম সেতু ছবিতে তথ‍্যগুলিকে ভুল ভাবে দেখানো হয়েছে। তাই ছবির অভিনেতা অক্ষয় এবং প্রযোজনা সংস্থা কর্ম মিডিয়ার বিরুদ্ধে ক্ষতিপূরণ দাবি করে মামলা দায়ের করেছেন তাঁর আইনজীবী।

অপর একটি টুইটে তিনি লিখেছেন, অক্ষয় কুমার যদি একজন বিদেশি নাগরিক হন তাহলে তাঁকে গ্রেফতার করে দেশ থেকে বের করে দেওয়া হোক বলেও দাবি জানিয়েছেন সুব্রহ্মণ‍্যম স্বামী। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব‍্য করেননি অক্ষয়। রাম সেতু তাঁর ২০২২ এর পঞ্চম ছবি। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে ছবিটি। রাম নাম জপ করে অক্ষয়ের ভাগ‍্য ফেরে কিনা সেটাই দেখার অপেক্ষা।

Related Articles