টাইমলাইনবিনোদনছবি

ছোট্ট টুপিসে আঁটছেনা উপচানো যৌবন, পুলের জলে উষ্ণতা বাড়াচ্ছেন আমিশা! চরম ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক:  নব্বইয়ের দশকে সুপারহিট বলিউড (bollywood) নায়িকাদের মধ্যে অবধারিত ভাবে আসবে আমিশা পটেলের (ameesha patel) নাম। কহোনা পেয়ার হ্যায় ছবিতে হৃতিক রোশনের বিপরীতে তাঁর অভিনয় সকলেরই মনে গেঁথে গিয়েছে। তবে দীর্ঘদিন অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমিশা। কিন্তু সিনেপ্রেমীরা এখনও ভুলতে পারেনি এই অভিনেত্রীকে।

বা বলা ভাল আমিশা ভুলতে দেননি। অভিনয় জগৎকে বিদায় জানালেও সোশ্যাল মিডিয়াকে দিব্যি আপন করে নিয়েছেন তিনি। নেটদুনিয়ায় খুবই সক্রিয় থাকেন আমিশা। তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে উঁকি মারলে ভালই স্পষ্ট হবে এই কথা। মাঝে মাঝেই সোশ্যাল হ্যান্ডেলে নানা ছবি, ভিডিও শেয়ার করেন আমিশা। নতুন ফটোশুট করলে সেই সব ছবিও ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে।

amisha patel 148653075900 Bangla Hunt Bengali News
সম্প্রতি বিকিনিতে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন আমিশা। নীল বিকিনিতে সুইমিং পুলে নেমেছেন তিনি, চোখে সানগ্লাস। এই বয়সেও বলিউডের যেকোনো উঠতি অভিনেত্রীকে হেলায় হারিয়ে দিতে পারবেন আমিশা। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। নেটিজেনরা রীতিমতো হতবাক অভিনেত্রীকে এমন হট লুকে দেখে।

প্রসঙ্গত, কহোনা পেয়ার হ্যায় ছাড়াও বেশ কয়েকটি হিট ছবি রয়েছে আমিশার ঝুলিতে। তার মধ্যে রয়েছে গদর এক প্রেম কথা, ইয়ে হ্যায় জলবা, কেয়া ইয়েহি পেয়ার হ্যায় এর মতো ছবি। হৃতিক রোশন, সানি দেওল, সলমনের খানের মতো অভিনেতার বিপরীতেও অভিনয় করতে দেখা গিয়েছে আমিশাকে। বেশ সুপারহিট হয়েছিল সেইসব ছবি।

Back to top button