বিহারে সম্ভব সবকিছুই! ব্রিজের তলায় আটকে আস্ত একটি বিমান, তুমুল ভাইরাল ছবি

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া (Social Media) আমরা সকলেই কমবেশি ব্যবহার করি। যেখানে প্রতিনিয়ত সমস্ত গুরুত্বপূর্ণ আপডেটের পাশাপাশি হাজার হাজার ছবি এবং ভিডিও ভাইরাল (Viral) হতে থাকে। তবে, সেগুলির মধ্যে এমন কিছু ছবি বা ভিডিও থাকে যেগুলি খুব সহজেই আকৃষ্ট করে সবার মন। এমনকি, সেগুলির পেছনে থাকা ঘটনাও রীতিমতো চমকে দেয় সবাইকে।

   

সেই রেশ বজায় রেখেই এবার কিছু চাঞ্চল্যকর ছবি সামনে এসেছে। যেটি প্রত্যক্ষ করে অবাক হয়েছেন নেটিজেনরা। এমনকি এই সম্পর্কিত ঘটনাটি ঘটেছে আমাদের পড়শি রাজ্য বিহারেই। এমনিতেই ওই রাজ্যটি প্রায়শই উদ্ভট সব চুরির ঘটনার জন্য খবরের শিরোনামে উঠে আসে। তবে, এবার সেখানে ব্রিজের নিচে আটকে গেল আস্ত একটি বিমান। হ্যাঁ, প্রথমে শুনে বিষয়টি অবিশ্বাস্য মনে হলেও এটা কিন্তু একদমই সত্যি।

শুধু তাই নয়, ইতিমধ্যেই ব্রিজের নিচে আটকে থাকা অবস্থায় ওই বিমানটির ছবি তুমুল ভাইরাল হতে শুরু করেছে নেটমাধ্যমের একাধিক প্ল্যাটফর্মেও। এমতাবস্থায়, চলুন জেনে নিই ঠিক কি ঘটেছে? এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে, বিহারের মতিহারিতে এই অদ্ভুত ঘটনা ঘটেছে। সেখানে একটি ওভারব্রিজের নিচে একটি বিমানকে আটকে থাকতে দেখা যায়। এদিকে, এই বিষয়টি প্রত্যক্ষ করতে ভিড় জমে যায় জনতার।

আরও পড়ুন: উজ্জ্বলা যোজনার জন্য ভর্তুকি বেড়ে ৬,১১০ কোটি! কিন্তু কমল LPG-র সাবসিডি, সামনে এল বড় পরিসংখ্যান

ইতিমধ্যেই @NeerajRanjan84 নামে একটি অ্যাকাউন্টের মাধ্যমে এই ছবিগুলি X (আগের টুইটারে) মাধ্যমে শেয়ার করা হয়েছে। যেখানে পুরো বিষয়টি স্পষ্ট হয়ে গিয়েছে। পাশাপাশি, ওই ছবির সঙ্গে ক্যাপশনে জানানো হয়েছে, “বিহারের মতিহারির পিপরাকোঠি ওভারব্রিজে একটি বিমান আটকে পড়ে। এই কারণে সড়কে যানজটের সৃষ্টি হয়। ট্রাক চালক ও স্থানীয় লোকজনের সহায়তায় বিমানের স্ক্র্যাপটি উদ্ধার করা হয়।”

আরও পড়ুন: বিনিয়োগকারীরা মালামাল! বছর শেষে ফুলেফেঁপে উঠল রতন টাটার প্রিয় কোম্পানি

প্রসঙ্গত উল্লেখ্য যে, ২০২২ সালের নভেম্বরে অন্ধ্রপ্রদেশের বাপটলা জেলার একটি রাস্তার আন্ডারপাসে এইভাবেই এক বিমান আটকে যাওয়ার ঘটনা ঘটেছিল। মূলত, একটি ট্রেলারে বিমানটিকে কোচি থেকে হায়দ্রাবাদে নিয়ে যাওয়ার সময় এই ঘটনা ঘটে।